মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জের মুকসুদপুরে আ.লীগ নেতার বিরুদ্ধে বিএনপি নেতার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল সবজির দামে স্বস্তি, চড়া ডিম মুরগির বাজার বিডিআর বিদ্রোহের দিন কী ঘটেছিল, জানালেন সাবেক সেনাপ্রধান মইন জাতিসংঘ অধিবেশনে ড. ইউনূসের সফরসঙ্গী হচ্ছেন যারা ৫ আগস্টের পর আরেকটি দল লুটের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: ফয়জুল করীম লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ডিএমপির ১১ উপপুলিশ কমিশনারকে বদলি

রামপালে হত্যা মামলার স্বাক্ষী হওয়ায় বাদীকে হত্যার হুমকি রিয়াদ হাওলাদারের

 রামপাল (বাগেরহাট) প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪৭ Time View

রামপালের কুমলাই গ্রামের আওয়ামী সন্ত্রাসী রিয়াদ হাওলাদার ও জিয়াদ হাওলাদার নামের দুই সহোদরের অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছে একটি পরিবার। একের পর এক হামলা, মারপিট, লুটপাট ও হুমকির প্রতিকার চেয়ে ২ সেপ্টেম্বর রামপাল থানা ও সেনাবাহিনীর ক্যাম ইনচার্জ বরাবর লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী সুমন হাওলাদার।

উপজেলার কুমলাই গ্রামের রাজ্জাক হাওলাদারের ছেলে সুমন হাওলাদার লিখিত অভিযোগে জানান, একই গ্রামের হামিদ হাওলাদার কে তার নিজ স্ত্রী রেবা বেগম ও তার পরোকীয়া প্রেমিক নৃশংসভাবে হত্যা করেন। সেই মামলায় পুলিশ আমাকে স্বাক্ষী করে দেয়। আমি আদালতে রেবা বেগমের বিরুদ্ধে স্বাক্ষী দেই।

এ ছাড়াও তাদের সাথে খেজুরমহল মৌজার ৪ টি দাগে মোট ৭১ শতাংশ জমি নিয়ে আমার বিরোধ চলে আসছে। আওয়ামী সরকার পরিবর্তন হওয়ার সাথে সাথে নব্য নেতা সেজে গত ২০-০৮-২০২৪ তারিখ দুপুরবেলা আমার বাড়ীতে প্রবেশ করে হামলা করে, আমার প্রতিবন্ধি ছেলেকে মারপিট করে।

ঘরের মালামাল ভাংচুর, সোনাদানা ও টাকা পয়সা লুট করে নেয়। আমি নিরুপায় হয়ে হামিদের দুই পুত্র রিয়াদ ও জিয়াদসহ তার মা রেবা বেগমের নামে আদালতে মামলা করি। আদালত রামপাল থানাকে মামলাটি এফআইআর হিসেবে রেকর্ড করার নির্দেশ দেন। এতে ক্ষিপ্ত হয়ে রিয়াদ ও জিয়াদ আবারো গত ইং ১ সেপ্টেম্বর রবিবার দুপুর দেড়টায় বাড়ীতে প্রবেশ করে আবারো হামলা করে।

রাতে তারা পোল্ট্রি ফার্মে প্রবেশ করে ৭ শত মুরগি লুটপাট করে নিয়ে যায়। এসময় তারা কিছু জবাই করা মুরগি ফেলে রেখে যায়। এছাড়াও ঘেরে জাল টেন অনুমান ৫/৬ মন বিভিন্ন প্রজাতির মাছ ধরে নিয়ে যায়। এতে আমার প্রায় দুই লক্ষ টাকার ক্ষতি হয়। এখানেও তারা থেমে থাকেনি। তারা যাওয়ার সময় একটি ফার্মে অগ্নি সংযোগ করে ভষ্মিভুত করে দেয়।

যাওয়ার সময় তারা আবার জানমালের ক্ষতি করার হুমকি দেয়। এতে ভুক্তভোগীরা প্রাণ ভয়ে পুলিশ ও সেনাবাহিনীর কাছে জোর হস্তক্ষেপ কামনা করেছেন। এবিষয়ে অভিযুক্ত রিয়াদ হাওলাদারের বাড়ি গিয়েও তাকে না পাওয়ার তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। এ ঘটনায় রামপাল থানার ইনচার্জ সোমেন দাশ জানান লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category