মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জের মুকসুদপুরে আ.লীগ নেতার বিরুদ্ধে বিএনপি নেতার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল সবজির দামে স্বস্তি, চড়া ডিম মুরগির বাজার বিডিআর বিদ্রোহের দিন কী ঘটেছিল, জানালেন সাবেক সেনাপ্রধান মইন জাতিসংঘ অধিবেশনে ড. ইউনূসের সফরসঙ্গী হচ্ছেন যারা ৫ আগস্টের পর আরেকটি দল লুটের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: ফয়জুল করীম লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ডিএমপির ১১ উপপুলিশ কমিশনারকে বদলি

বিএনপির ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন ছায়েফ আহমেদ সুইট

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪
  • ৮২ Time View

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি পর্তুগাল শাখার সদস্য সচিব ছায়েফ আহমেদ সুইট।

ছায়েফ আহমেদ সুইট বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রবাসীদের ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সকলকে শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন। ১৯৭৮ সালের ১ সেপ্টেম্বর জাতির এক মহা ক্রান্তিলগ্নে বিএনপি প্রতিষ্ঠার মাধ্যমে দেশের মানুষের হারিয়ে যাওয়া গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিলেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান।

 

 

তিনি আরও বলেন,সাবেক রাষ্ট্রনায়ক বীর উত্তম শহীদ জিয়াউর রহমানের আদর্শকে বুকে ধারণ লালন করে তার হাতে গড়া বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। আন্দোলন সংগ্রামে প্রবাসীরা আগেও যেমন একসঙ্গে কাজ করেছে এখনো করবে এবং ভবিষ্যতে তারা কাঁধে কাঁধ মিলে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ এবং ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী যাতে সফলভাবে পালন এবং বন্যার্ত মানুষের পাশে থাকার জন্য নেতাকর্মীদের সহযোগিতা চেয়েছেন।

পরবর্তীতে দলটির প্রধান,সাবেক সফল প্রধামন্ত্রী,আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া দলটির মাধ্যমে দেশ,জাতি ও রাষ্ট্র গঠনে কাজ করে আসছেন। তাই প্রতিষ্ঠাবার্ষিকীর এই দিনে আমাদেরকে শপথ নিতে হবে গণতন্ত্র প্রতিষ্ঠা করা,আর সে লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে হবে। দেশ এবং দেশের বাহিরে সকল কে জানাই প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা ও শুভকামনা।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category