রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সবজির দামে স্বস্তি, চড়া ডিম মুরগির বাজার বিডিআর বিদ্রোহের দিন কী ঘটেছিল, জানালেন সাবেক সেনাপ্রধান মইন জাতিসংঘ অধিবেশনে ড. ইউনূসের সফরসঙ্গী হচ্ছেন যারা ৫ আগস্টের পর আরেকটি দল লুটের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: ফয়জুল করীম লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ডিএমপির ১১ উপপুলিশ কমিশনারকে বদলি সচিবদের যেসব নির্দেশনা দিলেন ড. ইউনূস যে কারণে আরএকে সিরামিকের ত্রাণের ১০ লাখ টাকা ফিরিয়ে দিল বিএনপি

টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের এমপি খান আহমেদ শুভর জন্মদিনে জয় হোসেনের উদ্যোগে বৃক্ষের রোপণ,খাদ্য বিতরণ

টাঙ্গাইল প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪
  • ৮৪ Time View

টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের মাননীয় সংসদ সদস্য খান আহমেদ শুভর জন্মবার্ষিকী উপলক্ষে টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী খান আহম্মেদ শুভর জন্মদিন উপলক্ষে বিভিন্ন প্রজাতির বৃক্ষের চরা রোপণ, অসহায় দুস্থ ও মাদ্রাসার ছাত্রদের মাঝে খাদ্য বিতরণ, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন জামুর্কী ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহবায়ক শোয়াইব ইসলাম অন্তর সহ মাদরাসার শিক্ষক, ছাত্র-ছাত্রী এবং বিভিন্ন জনসাধারণ প্রমুখ। খান আহম্মেদ শুভর জন্মদিনে এক প্রতিক্রিয়ায় তার সুস্বাস্থ্য কামনা করেন জয় হোসেন।

জয় হোসেন বলেন, খান আহম্মেদ শুভর নিঃস্বার্থ সেবা এবং অবিশ্বাস্য অবদান টাঙ্গাইল-৭ (মির্জাপুর) বাসী কখনই ভুলবে না। আমি মহান সৃষ্টিকর্তার কাছে তার সুস্বাস্থ্য এবং নেক হায়াত প্রার্থনা করছি।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category