রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সবজির দামে স্বস্তি, চড়া ডিম মুরগির বাজার বিডিআর বিদ্রোহের দিন কী ঘটেছিল, জানালেন সাবেক সেনাপ্রধান মইন জাতিসংঘ অধিবেশনে ড. ইউনূসের সফরসঙ্গী হচ্ছেন যারা ৫ আগস্টের পর আরেকটি দল লুটের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: ফয়জুল করীম লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ডিএমপির ১১ উপপুলিশ কমিশনারকে বদলি সচিবদের যেসব নির্দেশনা দিলেন ড. ইউনূস যে কারণে আরএকে সিরামিকের ত্রাণের ১০ লাখ টাকা ফিরিয়ে দিল বিএনপি

ইম্পেরিয়াল ইন্টারন্যাশনাল স্কুলে পিঠা উৎসব

সেলিম খান, চাঁপাইনবাবগঞ্জ
  • Update Time : রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৫০ Time View

চাঁপাইনবাবগঞ্জের স্বনামধন্য বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান ইম্পেরিয়াল ইন্টারন্যাশনাল স্কুলে পিঠা উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। রবিবার (৪ ফেব্রুয়ারি) সকাল ১০টায় সোনার মোড়স্থ স্কুল প্রাঙ্গণে এ আয়োজন করা হয়।

প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক নজরুল ইসলামের সভাপতিত্বে পিঠা উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, প্রতিষ্ঠানটির পরিচালক প্রকৌশলী শফিকুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন, প্রতিষ্ঠানটির সাবেক প্রশাসনিক কর্মকর্তা মামুন অর রশিদ ও বর্তমান প্রশাসনিক কর্মকর্তা এনামুল হক তুফান। প্রতিষ্ঠানটির ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে ও সহকারী শিক্ষক নওরোজের সঞ্চালনায় অনুষ্ঠানে শিক্ষকমণ্ডলী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০১৪ সালে প্রতিষ্ঠিত ইম্পেরিয়াল ইন্টারন্যাশনাল স্কুলটি প্রতিষ্ঠার পর থেকে শিক্ষা, ক্রীড়া ও সাংস্কৃতিকসহ বিভিন্ন ক্ষেত্রে সাফল্য অর্জন করেছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category