শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
শিরোনাম :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

নড়াইলে বোরো ধান ও চাউল সংগ্রহ অভিযান -২০২৩’য়ের উদ্বোধন

নড়াইল জেলা প্রতিনিধি, খন্দকার ছদরুজ্জামান
  • Update Time : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ২৪৬ Time View

নড়াইল জেলায় বোরো ধান ও সিদ্ধ চাউল সংগ্রহ অভিযান -২০২৩ শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার ২৪মে বিকালে নড়াইল সদর খাদ্য গুদামে এ কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী।

এ বছর নড়াইল জেলায় সরকারি নির্ধারিত মূল্য ৩০ টাকা কেজি দরে মোট ৪ হাজার ২ শত ৪২ মেট্রিক টন ধান কৃষকদের নিকট থেকে সংগ্রহ করা হবে। এছাড়া ৪৪ টাকা কেজি দরে ৫ হাজার ৪ শত ১৯ মেট্রিকটন সিদ্ধ চাউল ২১টি মিল মালিকের নিকট থেকে সংগ্রহ করা হবে।

জেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ মান্নান আলী’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম, চেম্বার অবকমার্স নড়াইলের সভাপতি মোঃ হাসানুজ্জামান, উপজেলা খাদ্য কর্মকর্তা পলাশ মূর্খাজী , উপজেলা কৃষি কর্মকর্তা মো: রোকনুজ্জামান, সদর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা অভিষেক বিশ্বাস। এসয় উপস্থিত ছিলেন,-জেলা ও উপজেলা খাদ্য দপ্তরের সংশ্লিষ্টরা, সাংবাদিক, মিলমালিক, কৃষক বৃন্দ।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category