শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

বগুড়ায় হেল্প ফর চাইল্ড বিডির উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য মাসব্যাপী ফ্রী কুরআন শিক্ষা

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ৩৩২ Time View
পবিত্র মাহে রমজান উপলক্ষে শিশুদের অধিকার রক্ষার্থে কাজ করা সংগঠন ‘হেল্প ফর চাইল্ড বিডি’ এর উদ্যোগে বগুড়া জেলার গাবতলী উপজেলার করিমপাড়ায় সুবিধাবঞ্চিত শিশুদের পুরো রমজান মাসব্যাপী ফ্রী কুরআন শিক্ষা কার্যক্রম শুরু হয়েছে।
এই কার্যক্রম পরিচালনা করছেন জনাব মোঃ আব্দুল মমিন। তার তত্বাবধানে ও ব্যবস্থাপনায় এই কার্যক্রমটি পরিচালিত হচ্ছে। এবিষয়ে রমজান মাসব্যাপী ফ্রী কুরআন শিক্ষা কার্যক্রমের পরিচালক জনাব মোঃ আব্দুল মমিন বলেন,রমজান মাসে সুবিধাবঞ্চিত শিশুরা যেন কুরআন শিখতে পারে,কুরআনের আলোয় আলোকিত হতে পারে সেই লক্ষ্যে হেল্প ফর চাইল্ড বিডি এর পক্ষ থেকে আমরা সম্পূর্ণ বিনামূল্যে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য এই কার্যক্রমটি শুরু করেছি।
এবিষয়ে হেল্প ফর চাইল্ড বিডি এর কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন,রমজান মাসে আমাদের কার্যক্রমগুলোর মধ্যে অন্যতম সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ফ্রী কুরআন শিক্ষার ব্যবস্থা করা।
এইবার বগুড়া জেলায় আব্দুল মমিন এর তত্বাবধানে আমরা এই কার্যক্রমটি শুরু করেছি। আশা করি এই কার্যক্রমটি সুন্দর ভাবে সফল হবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category