মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন

কোভিডের প্রকোপ বাড়ছে শোবিজে, আক্রান্ত হচ্ছেন একের পর এক শিল্পী-কুশলীরা

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ২৫৪ Time View

ইমরুল শাহেদ শোবিজে করোনা মহামারীর করাল গ্রাস ক্রমশই প্রসারিত হচ্ছে। আক্রান্ত হচ্ছেন একের পর এক শিল্পী-কলা-কুশলীরা।

 

এইতো মাত্র দু’দিন আগে মারা গেলেন চিত্রপরিচালক ও বিজ্ঞাপনচিত্র নির্মাতা মাসুদ কায়ানাত। তিনি কোভিডের সঙ্গে যুদ্ধে জিততে পারেননি।

 

 

কোভিড আক্রান্ত হয়ে বেশ কিছুদিন আইসিইউতে থাকার পর মারা গেছেন বিশিষ্ট সঙ্গীত শিল্পী ইন্দ্রমোহন রাজবংশী। মারা গেছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের হাবুও।

 

 

জীবনমৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন অভিনেতা ও সংসদ সদস্য ফারুক। তিনি অবশ্য কোভিড অতিক্রম করে এসেছেন আগেই। এখন তিনি অন্যান্য রোগে আক্রান্ত এবং সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন।

 

 

সংকটাপন্ন অবস্থায় আছেন টিভি অভিনেতা এসএম মহসিনও। কোভিড আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন কবরী। বিশিষ্ট সঙ্গীত শিল্পী হাবিব ওয়াহেদ অনেক দিন হাসপাতালে থাকার পর সুস্থ হয়ে বাসায় ফিরেছেন।

 

 

কিন্তু সঙ্গীত পরিচালক ফরিদ আহমেদ এখনো হাসপাতালে রয়েছেন। ফরিদ আহমেদের স্ত্রী শিউলি আক্তার বলেন, ‘ফরিদ সাহেবের শরীরে এখন জ্বরের মাত্রা কিছুটা কমেছে।

 

 

কিন্তু খাবারের স্বাদ-গন্ধ এখনো ঠিকমতো পাচ্ছেন না। চেস্টের সিটিস্ক্যান প্রতিবেদনটাও ভালো না। এটা নিয়ে বেশি চিন্তিত। সংক্রমিত হয়েছে ফুসফুসের ৬০ ভাগ।

 

 

শরীরে অক্সিজেনের মাত্রা লাগছে এখন ১৫ লিটার করে। আর অক্সিজেন স্যাচুরেশন ৯৭-৯৮ এ থাকছে।’ অভিনেতা আবুল হায়াত এখনো হাসপাতালেই আছেন।

 

 

তিনি গণমাধ্যমকে বলেছেন, হাসপাতালে থাকতে তার ভালোই লাগছে। তিনি সেখানে বসে বইপত্র পড়ার সুযোগ পেয়েছেন। কোভিডে আক্রান্ত হওয়ার কথা ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানান দিয়েছেন টিভি অভিনেত্রী মাহমুদা নিশাও।

 

 

কোভিড আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন পরিচালক চয়নিকা চৌধুরী। নায়ক রিয়াজও ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানান দিয়েছেন, তিনি কোভিডে আক্রান্ত হয়েছেন।

 

 

তবে তাকে এখনও হাসপাতালে যেতে হয়নি। ঘরে বসেই চিকিৎসা নিচ্ছেন। অভিনেতা ওমর সানি ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘ আমি ছাড়া পরিবারের সবাই পজিটিভ হওয়ায়, আমি নেগেটিভ হয়েও শান্তি পাচ্ছিনা।

 

 

 

’ টিভি অভিনেত্রী আফসানা মিমি কোভিডাক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। বিশিষ্ট গীতিকার, চিত্রনাট্যকার, প্রযোজক ও পরিচালক গাজী মাজহারুল আনোয়ার সস্ত্রীক কোভিডে আক্রান্ত হয়েছেন।

 

 

গাজী মাজহারুল আনোয়ারের পুত্রবধূ আশা জানিয়েছেন, ‘তিনি বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন। তার অবস্থা স্থিতিশীল। বাসার সবাই কোয়ারেন্টাইনে আছেন।

 

 

ক’দিন আগে পরিচালক কাজী হায়াত কোভিডে আক্রান্ত হয়ে বেশ কিছুদিন হাসপাতালের আইসিইউতে ছিলেন। এখন তিনি সুস্থ আছেন। হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন।

 

সর্বশেষ জানা গেছে, সেলিম-রোজী দম্পতিও কোভিডে আক্রান্ত হয়েছেন। তবে তারা হাসপাতালে না গিয়ে ঘরে বসেই চিকিৎসা নিচ্ছেন।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category