শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০০ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

মাদারীপুর পৌরসভার উপ-নির্বাচনে কাউন্সিলর হলেন রেজাউল করিম।

Reporter Name
  • Update Time : রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ১২৪ Time View
নিজস্ব প্রতিবেদক আরিফুর রহমান মাদারীপুরঃ মাদারীপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর পদে উপ-নির্বাচনে রেজাউল করিম বেপারী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। উপ-নির্বাচনে রেজাউল করিম উট পাখি প্রতীকে ১ হাজার ৬০৮ ভোট পেয়েছেন। শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত দুটি কেন্দ্রে একটানা ভোট গ্রহন চলে।
নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, শনিবার মাদারীপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে কাউন্সিলর পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে। সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত আল-জাবির হাই স্কুল ও কুলপদ্বী উচ্চ বিদ্যালয় দুটি কেন্দ্রে একটানা ভোট গ্রহন চলে।
নির্বাচনে বেসরকারিভাবে রেজাউল করিম বেপারী নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ১ হাজার ৬০৮ ভোট। তার নিকটতম প্রার্থী ইব্রাহীম কালু পাঞ্জাবী প্রতীকে পেয়েছে ৯০৫ ভোট এবং খোকন ভূইয়া পানির বোতল প্রতীকে পেয়েছেন ৫২৪ ভোট। নির্বাচনকে কেন্দ্র করে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছিল নির্বাচনী এলাকায়। নির্বাচন সুষ্ঠ ও নিরাপদ করতে ব্যাপক নিরাপত্তায় নিয়োজিত ছিল পুলিশ, আনসারসহ আইন-শৃঙ্খলা বাহিনী ছিল উল্লেখ্য। মাদারীপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আলী আজগর বেপারীর মৃত্যুজনিত কারণে পদটি শুন্য হয়। এরপর নির্বাচনের মাধ্যমে নির্বাচিত হলেন মাদারীপুর পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category