বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন

গাইবান্ধায় সম্মিলিত সামাজিক আন্দোলনের আহবায়ক কমিটি গঠন করে আত্মপ্রকাশ।

Reporter Name
  • Update Time : শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ১১৩ Time View
মুগ্ধ খন্দকার, নিজস্বঃ প্রতিবেদকসারা দেশে চলছে নারীর প্রতি সহিংসতা, আর ধর্ষণ, এসব রুখে দাঁড়াতে গাইবান্ধাসহ সারাদেশে চলছে আন্দোলন৷ সামাজিক সমস্যা গুলো খুজে বের করে, সমস্যা গুলোর প্রতিকার নিয়ে আন্দোলন ও জনমত তৈরী করতে সমাজের মানুষের মধ্যে মানবিক মুল্যবোধ নিয়ে কাজ করার প্রত্যয়ে গাইবান্ধায় আত্মপ্রকাশ করলো জেলা সম্মিলিত সামাজিক আন্দোলন।
আজ ১০/১০/২০২০ ইং গাইবান্ধা পৌরসভার গাইবান্ধা নাট্য ও সাংস্কৃতিক সংস্থা -গানাসাস মিলনায়তনে এক আলোচনা সভায় সম্মিলিত সামাজিক আন্দোলন নামে এই সংগঠনের আত্মপ্রকাশ করে। গাইবান্ধায় বহুল পরিচিত বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব জননেতা আমিনুল ইসলাম গোলাপকে আহবায়ক করে ও অগ্রণী ব্যাংকের সাবেক সহকারী মহাব্যবস্থাপক জাহাঙ্গীর কবীর তনুকে সদস্য সচিব করে আট সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠণ করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন, ময়নুল ইসলাম রাজা, অ্যাড. মোস্তফা মনিরুজ্জামান, মনজুর আলম মিঠু, কাজী আবু রাহেন শফিউল্যাহ, মিলন কান্তি সরকার, প্রণব কুমার চৌধুরী ও গোলাম রব্বানী।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category