শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

আজ শ্রীমঙ্গল ও কমলগঞ্জের ১০৭ টি গীর্জায় বড়দিনের অনুদান বিতরণ করেন উপাধ্যক্ষ ড.মো. আব্দুস শহীদ এমপি

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০
  • ২০৫ Time View

 মোঃ ইমরান হোসেন শ্রীমঙ্গল প্রতিনিধি

২৫ ডিসেম্বর খ্রিস্টান ধর্মাবলম্বীর আসন্ন বড়দির উদযাপন উপলক্ষে মৌলভীবাজারের মাগুরছড়া খাসিয়া পুঞ্জিতে কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলার ১৯টি খাসিয়া পুঞ্জি, বিভিন্ন চা বাগানের গীর্জাসহ মোট ১০৭টি গীর্জায় সরকারি অনুদানের অর্থ বিতরণ করা হয়। বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) দুপুরে মৌলভীবাজার-৪ আসনের সাংসদ উপাধ্যক্ষ ড.মো.আব্দুস শহীদ উপস্থিত হয়ে শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলার ১৯টি খাসিয়া পুঞ্জি, বিভিন্ন চা বাগান,সহ বিভিন্ন গীর্জার খ্রিস্টান ধর্মাবলম্বী খাসিয়া পুঞ্জির গীর্জার মন্ডলীর প্রধানদের হাতে অনুদানের অর্থ বিতরণ করেন। মাগুরছড়া খাসিয়া পুঞ্জি প্রধান জিডিসন প্রধান সুছিয়াং-এর সভাপতিত্বে অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৪ আসনের সাংসদ উপাধ্যক্ষ ড.মো. আব্দুস শহীদ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান। এসময় উপস্থিত ছিলেন লাউয়াছড়া খাসিয়া পুঞ্জি প্রধান ফিলা পতমীসহ সকল পুঞ্জি প্রধানরা। জানা যায়, শ্রীমঙ্গল উপজেলাধীন ৬৭টি গীর্জা জন্য ৭ লাখ ৭৬ হাজার টাকা ও কমলগঞ্জ উপজেলাধীন খাসিয়া পুঞ্জিসহ ৪০টি গীর্জার জন্য ৫ লাখ ৬৮ হাজার টাকা মিলিয়ে মোট ১৩ লাখ ৬৪ হাজার টাকা বিতরণ করা হয়। এসময় আসন্ন বড়দিন উপলক্ষে সাংসদ উপাধ্যক্ষ ড.মো.আব্দুস শহীদ মাগুরছড়া খাসিয়া পুঞ্জিতে বড় দিনের একটি কেক কেটে শুভেচ্ছা বিনিময় করেন।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category