বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

মানবিক শিবগঞ্জ নামে সেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ ও কমিটি গঠন হয়

Reporter Name
  • Update Time : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ১৪৯ Time View
শিবগঞ্জ(চাঁপাইনবাবগঞ্জের)প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় মানবিক শিবগঞ্জ নামে সেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ ও কমিটি গঠন হয়। রবিবার বিকালে কানসাট শিমুল আইডিয়াল স্কুল হল রুমে আনুষ্ঠানের মাধ্যমে মানবিক শিবগঞ্জ এর অত্নপ্রকাশ হয়। আনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মানবিক শিবগঞ্জ এর প্রধান উপদেষ্টা সাংবাদিক মোঃসেতাউর রহমান, বিশেষ অতিথি ছিলেন মাংগো ভিলেজ ডেভেলপমেন্ট লিমিটেড এর নির্বাহী পরিচালক মোঃআলি হোসেন। সকলের মতামত ভিত্তি করে সংগঠনের প্রধান উপদেষ্টা সেতাউর রহমান, মোঃ নাদিম হোসেনকে সভাপতি ও শামসুন্নাহার সোহানাকে সাধারণত সম্পাদক করে ১৩ বিশিষ্ট কমিটি ঘোসনা করেন।
কার্যকারী কমিটির অন্য সদস্য যাদের নাম ঘোসনা করেন সহ-সভাপতিঃ আল আমিন হোসেন,সহ সভাপতি রানাউল ইসলাম,সহ সভাপতি মাসুদ রানা পাইলট,সহ সাধারণ সম্পাদকঃ সৌরাভ, যুগ্ন সাধারণ সম্পাদকঃ মোঃরায়হান আলি,সহ-যুগ্ন সম্পাদকঃ আব্দুল মোতালেব,সাংগঠনিক সম্পাদকঃ অনুপম হালদার,অর্থসম্পাদকঃআব্দুল আওয়াল,প্রচার সম্পাদকঃ আলামিন আলী,দপ্তর সম্পাদকঃহায়দার আহমেদ ,তথ্য ও প্রযুক্তি সম্পাদক ঃ সাহারিয়ার আহমেদ।
উক্ত সংগঠনের সদস্যরা জানান, শিবগঞ্জ উপজেলা ভিত্তিক সাধারণ মানুষের বিভিন্নসেবামূলক কাজে নিয়োজিত থাকবে এই সংগঠন টি।তারা আর জানান শিবগঞ্জ উপজেলা তরুণদের নিয়ে গঠিত হল ” মানবিক শিবগঞ্জ সংগঠন” -রক্তদান কর্মসুচি, মাদক বিরোধী প্রচারণা ও মাদকের প্রতিবাদ ও শিবগঞ্জ এলাকার অসহায় দুঃস্থদের সহায়তা প্রদানসহ বিভিন্ন সেবামূলক কার্যক্রম চালিয়ে যাওয়ার ঘোসনা দেন।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category