রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব টুঙ্গিপাড়ার সহ-সভাপতি মাহবুব বহিষ্কার নরসিংদীতে রেলওয়ে পুলিশ ফাঁড়ির পিছনে সরকারি গাছ কেটে জমি দখল করার অভিযোগ বগুড়ায় হাজী সম্মেলন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে গোসল করতে নেমে দুজনের মৃত্যু নাটোরের সিংড়ায় পুলিশের অভিযানে মটরসাইকেল উদ্ধার ও আটক ২ পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত

গোপালগঞ্জে নৌকার পক্ষে গণসংযোগ করেছেন এড. এম এম নাসির আহমেদ

শফিকুর রহমান, গোপালগঞ্জ
  • Update Time : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ১৭০ Time View

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে বিভিন্ন আসনে জমে উঠেছে নির্বাচনী প্রচার-প্রচারণা। সকাল থেকে মাঠ চষে বেড়াচ্ছেন প্রার্থী ও তার পক্ষে অন্যান্য নেতাকর্মীরা।

বিশেষ করে গোপালগঞ্জ -২ আসনে প্রচার-প্রচারণায় মাঠে রয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী শেখ ফজলুল করিম সেলিম ও তার পক্ষে আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ।নির্বাচন ঘিরে কর্মী-সমর্থকরা উচ্ছ্বাসে মেতে উঠেছে।

এদিকে আজ ২৯ শে ডিসেম্বর আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জ সদর ২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শেখ সেলিম ভাইয়ের পক্ষে নির্বাচনী প্রচারণা, লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ গোপালগঞ্জ জেলা শাখার কোষাধ্যক্ষ ও জেলা আইনজীবী সমিতির সভাপতি এবং গোপালগঞ্জ জেলা আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সভাপতি এডভোকেট এম এম নাসির আহমেদ।

গোপালগঞ্জ শহরের মোহাম্মদ পাড়া থেকে চৌরঙ্গী পর্যন্ত বিভিন্ন রাস্তায় ও গলিতে এই গনসংযোগ ও নির্বাচনী প্রচারণা চালানো হয়। এসময় সেখানে গোপালগঞ্জ পৌরসভার ১১ নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী রিয়াজুল ইসলাম প্রিন্স, যুবলীগ নেতা নির্ঝর সরকার, বাংলাদেশ ছাত্রলীগ গোপালগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি এম,এম সোয়েব আহমেদ সাদ সহ যুবলীগ, ছাত্রলীগ ও সকল সহযোগী অঙ্গসংগঠনের নেতা ও কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

নির্বাচনী প্রচারণা চলাকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এম,এম, নাসির আহমেদ বলেন,গোপালগঞ্জের মাটি আওয়ামীলীগের ঘাটি- সাধারণ ভোটাররা এমনটাই বলছেন এবং ৭ জানুয়ারি ভোট কেন্দ্রে উপস্থিত থেকে নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় গোপালগঞ্জ-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শেখ ফজলুল করিম সেলিমকে ৯ম বারের মতো নির্বাচিত করবেন তারা।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category