রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সবজির দামে স্বস্তি, চড়া ডিম মুরগির বাজার বিডিআর বিদ্রোহের দিন কী ঘটেছিল, জানালেন সাবেক সেনাপ্রধান মইন জাতিসংঘ অধিবেশনে ড. ইউনূসের সফরসঙ্গী হচ্ছেন যারা ৫ আগস্টের পর আরেকটি দল লুটের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: ফয়জুল করীম লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ডিএমপির ১১ উপপুলিশ কমিশনারকে বদলি সচিবদের যেসব নির্দেশনা দিলেন ড. ইউনূস যে কারণে আরএকে সিরামিকের ত্রাণের ১০ লাখ টাকা ফিরিয়ে দিল বিএনপি

মাদারীপুরে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সংবাদ সম্মেলন

মাদারীপুর প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩
  • ২০৯ Time View

আাগমী কাল শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাদারীপুরের ৩ আসনে কালকিনিতে বিশাল জনসভা করবেন। সকল প্রস্তুতি শেষে কেন্দ্রীয় নেতাদের জনসভা উপলক্ষে মতবিনিময় ও সংবাদ সম্মেলন করেছেন।

আজ সকালে মাদারীপুর জেলার কালকিনি পৌরসভার মাঠে সাংবাদিকদের সাথে এই মতবিনিময় ও সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান মিয়া গোলাপ।

https://fb.watch/peuThmJEND/

এসময় উপজেলা আওয়ামী লীগ,পৌরসভার মেয়র ও আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category