শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

পবিত্র উরুস পাক ও মাদ্রাসা উদ্বোধন

মনোয়ার ইমাম, কলকাতা প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১
  • ১৪৮ Time View

আজ পশ্চিম বাংলার দক্ষিণ চব্বিশ পরগনা জেলার অন্তর্গত বারুইপুর পূর্বের নবগ্রাম অঞ্চলের অন্তর্গত হিমচিতে বার্ষিক উরুস পাক ও মাদ্রাসার উদ্বোধন করেন বারুইপুর পূর্বের বিধায়ক শ্রী বিভাস সরদার।

এই সভা থেকে মুসলিম সম্প্রদায়ের মানুষের ছোট বাচ্চাদের জন্য হজরত মাওলানা সৈয়দ শাহ কুতুবউদ্দিন আলী আল কাদরী রহমাতুল্লাহি উরুস পাক ও মাদ্রাসা জামিয়া মুরশিদিয়া আখতারিয়া ফায়জানে আহলে বাইত এর দ্বার উন্মুক্ত করা হয়।

এই সভায় উপস্থিত ছিলেন প্রধান অতিথি হিসেবে বারুইপুর পূর্বের পঞ্চায়েত সমিতি র সহ সভাপতি ও তৃনমূল দলের বারুইপুর পূর্বের সভাপতি শ্রী শ্যামসুন্দর চক্রবর্তী। এবং বারুইপুর পূর্বের বিধায়ক শ্রী বিভাস সরদার এবং তৃনমূল দলের পূর্বের তৃনমূল দলের যুব সভাপতি জনাব রবিউল হক বৈদ্য ও জনাব ইউনুস সরদার বারুইপুর পঞ্চায়েত সমিতির কম্যাধ্যক ও নবগ্রাম অঞ্চলের উপ প্রধান জনাব আকতার হোসেন মন্ডল ও সমাজ সেবী আবদুল ওয়াব সাহেব সহ বিভিন্ন অঞ্চলের মাওলানা সাহেবগণ।

এছাড়াও উপস্হিত ছিলেন এই এলাকার বিশিষ্ট রাজনীতিবিদ ও হাজী সাহেব বৃন্দ। এই সভার সভাপতি ছিলেন হজরত মাওলানা মুফতি সৈয়দ গোলাম মস্তারশিদ আল কাদরী ও সহ সভাপতি জনাব হজরত মাওলানা গোলাম ইস্তারশিদ আল কাদরী সাহেব। এই সভাটি পরিচালনা করেন বিশিষ্ট সমাজ সেবী জনাব মোশাররফ মন্ডল এবং হিমচি মাদ্রাসা উন্নয়ন কমিটি ও হিমচি বাসিন্দা বৃন্দগন।। দক্ষিণ চব্বিশ পরগনা জেলার হিমচি থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category