বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

যশোর-মাগুরা রোড যেন মরন ফাঁদ, দেখার কেউ নেই

মাগুরা প্রতিনিধি
  • Update Time : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
  • ১০৯ Time View

মাগুরা যশোর সড়ক যেন সাক্ষাৎ একটি মৃত্যুকূপ, সড়ক দুর্ঘটনা নিত্যনৈমিত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে । তুলনামূলক সরু এই রাস্তাটি ঢাকা-খুলনা ও ঢাকা বেনাপোল রোডের একমাত্র প্রবেশদ্বার হিসেবে কাজ করছে।

বেপরোয়া গতি ও মাত্রাতিরিক্ত চাপ ছাড়াও রাস্তার উন্নয়ন মুলক কাজ ৫ বছর ধরে বন্ধ থাকা দুর্ঘটনার মূল কারণ হিসেবে বিশেষজ্ঞরা মনে করেন।

প্রতিদিন এ সড়কে ঘটছে দুর্ঘটনা ঝরছে অসংখ্য প্রান , মূলত এই সড়কে চলাচলকারী ছাত্র-ছাত্রী, মোটরসাইকেল আরোহীসহ অন্যান্য চলাচলকারী মানুষেরাই বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছেন ।

সমীক্ষায় দেখা যায় গত ১বছরে শুধু যশোর মাগুরা রোডে নিহত হয়েছেন ১০২ জন এবং ২৭৭ জন আহত হয়ে পঙ্গুত্ব বরণ করছেন ।

ব্যাপারটা এমন যেন দেখার কেউ নেই এবং কারো কোনো ভ্রুক্ষেপ নেই। সরকারি দপ্তর যারা সংশ্লিষ্ট কাজে নিযুক্ত তারা দায়সারা কোন রকমের দায়িত্ব পালন করছেন বলে জনগণের ধারণা।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category