বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

কালকিনিতে পরাজিত ইউপি সদস্য প্রার্থীর ঘেরের মাছ নিধন

মোঃ নাঈম হোসেন, কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি
  • Update Time : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
  • ১০১ Time View

মাদারীপুরের কালকিনিতে ইউপি নির্বাচনী শত্রুতার জের ধরে সোনিয়া আক্তার নামে এক পরাজিত মহিলা ইউপি সদস্য প্রার্থীর ঘেরে বিষ প্রয়োগ করে মাছ নিধন করেছে দুর্বৃত্তরা। এতে করে প্রায় ৮লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে ভুক্তভোগীর। এ ঘটনায় আজ রোববার সকালে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ সূত্রে জানাগেছে, সদ্য অনুষ্ঠিত দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে উপজেলার রমজানপুর এলাকার ৭,৮,৯ নং সংরক্ষিত ওয়ার্ডের পরাজিত নারী ইউপি সদস্য প্রার্থী সোনিয়া আক্তার তার নিজ গ্রাম রমজানপুরের চরপালরদীতে এক একর জমিতে মাছের ঘের করেন। এ ঘেরে তিনি রুই, কাতল, মৃগেল, সিলভার কার্পসহ বিভিন্ন দেশীয় প্রজাতির মাছ চাষ করে আসছেন। কিন্তু ইউপি নির্বাচনী শত্রুতার জের ধরে একদল দুর্বৃত্তরা শনিবার ভোরে সোনিয়া আক্তারের ঘেরে বিষ প্রয়োগ করে। এতে করে ওই ঘেরের সমস্ত মাছগুলো মড়ে গিয়ে পানির উপর ভেসে ওঠে। পরে কালকিনি থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। ক্ষতিগ্রস্ত সোনিয়া আক্তার কান্না জরিত কন্ঠে বলেন, অনেক কষ্টের বিনিময় আমি একটি মাছের ঘের করেছি। মাছগুলো প্রায় বড় হয়েছে। কিন্তু নির্বাচনী শত্রুতার জের ধরে দুর্বৃত্তরা বিষ প্রয়োগ করে আমার মাছগুলো মেরে ফেলেছে। আমি পথে বসে গেছি। এব্যাপারে কালকিনি থানার ওসি ইসতিয়াক আসফাক রাসেল বলেন, অভিযোগ পেয়েছি। তবে কারা বিষ বিয়োগ করেছি সেটা এখনও জানতে পারিনি। বিষয়টি খুবই দুঃখজনক।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category