1. alokitoj@gmail.com : Sobuj Bala : Sobuj Bala
  2. alokitojanapadbd@gmail.com : Alokito Janapad : Alokito Janapad
  3. jmitsolution24@gmail.com : support :
কালকিনিতে বোমা বিস্ফোরণে শিশুসহ দুজন আহত - Alokito Janapad
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ১২:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ম্যাটস বাগেরহাটের ছাত্রদের উদ্যোগে ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ লক্ষ্মীপুরের রায়পুরে হত্যা মামলায় পিতা-পুত্রের যাবজ্জীবন নড়াইলে ডিবির হাতে মাদক ব্যবসায়ী আটক মণিরামপুরে মাদ্রাসার পিয়নের বিরুদ্ধে ছাত্রীর সাথে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তার বিরুদ্ধে বহিরাগত ডাক্তার এনে সিজার করাসহ নানা অনিয়ম আর অব্যবস্থাপনার অভিযোগ বশেমুরবিপ্রবি শিক্ষার্থীকে অপহরণ ও মুক্তিপণ আদায় বরফের চাদরে ঢেকেছে সিমলা, উত্তর ভারতে শৌত প্রবাহে কাপছে সাধারণ মানুষ নতুন বিজ্ঞাপণ চিত্রে ঢালিউড কুইন অপু বিশ্বাস মাদারীপুরে পরিবহন-ইজিবাইক সংঘর্ষে নিহত ১, আহত ৫ রূপগঞ্জে হেলথ কেয়ার ডায়াগনষ্টিক সেন্টারের উদ্বোধন

কালকিনিতে বোমা বিস্ফোরণে শিশুসহ দুজন আহত

মোঃ নাঈম হোসেন, কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি
  • Update Time : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ৮৮ Time View

কালকিনিতে রাস্তার পাশে ব্যাগভর্তি বোমা বিস্ফোরিত হয়ে দুলুফা বেগম (২৮) নামে এক নারী ও সুমি (৮) নামে অপর এক শিশু আহত হয়েছেন। আহত দুলুফা উপজেলার সিডিখান এলাকার দক্ষিণ সিডিখান গ্রামের সুমন শিকদারের স্ত্রী ও সুমি একই গ্রামের আইউব আলী শিকদারের মেয়ে।

শুক্রবার বিকালে এ ঘটনা ঘটে। জানা গেছে, দুলুফা বেগম ও শিশু সুমি সিডিখান রাস্তা দিয়ে বাড়ির দিকে যাওয়ার সময় রাস্তার পাশে রাখা ব্যাগভর্তি ৮-১০টি বোমা হঠাৎ করে বিস্ফোরিত হয়।

এতে বোমার স্পি­ন্টারের আঘাতে দুলুফা বেগম ও সুমি আহত হন। তাদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। দুলুফা বেগমের শ্বশুর মউজালী শিকদার বলেন, রাস্তার পাশ দিয়ে আমার পুত্রবধূ বাড়ি ফেরার পথে বোমার আঘাতে আহত হয়েছে।

সদ্য অনুষ্ঠিত দ্বিতীয় ধাপে ইউপি নির্বাচনের জের ধরে এ বোমা বিস্ফোরণের ঘটনা ঘটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করা হয়েছে। এ বিষয় জানতে চাইলে নবনির্বাচিত সিডিখান ইউপির চেয়ারম্যান চানমিয়া শিকদার ফোন ধরেননি।

পরাজিত চেয়ারম্যান প্রার্থী মিলন মিয়া বলেন, আহত দুলুফা বোমা লুকানোর সময় বিস্ফোরিত হয়ে আহত হয়েছেন। থানার ওসি ইসতিয়াক আসফাক রাসেল বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আলামত সংগ্রহ করা হয়েছে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2021 - Alokitojanapad.com. প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Development by: JM IT SOLUTION