1. alokitoj@gmail.com : Sobuj Bala : Sobuj Bala
  2. alokitojanapadbd@gmail.com : Alokito Janapad : Alokito Janapad
  3. jmitsolution24@gmail.com : support :
লক্ষ্মীপুর জেলাতে বিপুল পরিমাণ বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার - Alokito Janapad
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:১৩ পূর্বাহ্ন

লক্ষ্মীপুর জেলাতে বিপুল পরিমাণ বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার

সোহেল হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১৯ Time View

লক্ষ্মীপুর রামগঞ্জ উপজেলার ৬নং লামচর ইউনিয়নভুক্ত ২নং ওয়ার্ভের ব্যাপারী বাড়ী ও ঠাকুর বাড়ীর মধ্যবর্তী একটি বাড়িতে ককটেল তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে রামগঞ্জ থানাধীন মোহাম্মদীয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ আলমগীর হোসেনের নেতৃত্বে একদল চৌকস পুলিশ।

সূত্রমতে, বুধবার (২৪ নভেম্বর) বিকেল সাড়ে তিনটার দিকে আসন্ন ইউপি নির্বাচনে আইন-শৃংখলা বজায় রাখার স্বার্থে নিয়মিত টহলরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে উক্ত ওয়ার্ডের রফিক উল্যাহর ছেলে মেম্বার পদপ্রার্থী মিজানুর রহমান কামরুলের (৩৫) বাড়িতে অভিযান চালিয়ে ককটেল তৈরিতে ব্যবহৃত ৬কার্টুন দিয়াশলাই,

প্রায় ৫০০পিস খোলা ম্যাচ বা দিয়াশলাই, প্রায় ১কেজি পরিমাণে দিয়াশলাই থেকে সংগৃহিত বারুদ, ৯৬টি জর্দার কৌটা ও ৬০ পিস স্কচটেপ উদ্ধার করা হয়। উক্ত বিষয়টির সত্যেতা নিশ্চিত করে মোহাম্মদীয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ আলমগীর হোসেন জানান, এই ব্যাপারে উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা ও অধিকতর তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2021 - Alokitojanapad.com. প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Development by: JM IT SOLUTION