1. alokitoj@gmail.com : Sobuj Bala : Sobuj Bala
  2. alokitojanapadbd@gmail.com : Alokito Janapad : Alokito Janapad
  3. jmitsolution24@gmail.com : support :
ময়মনসিংহে ডিবি পুলিশের অভিযানে ০৭ মাদক ব্যবসায়ী গ্রেফতার - Alokito Janapad
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:৩০ পূর্বাহ্ন

ময়মনসিংহে ডিবি পুলিশের অভিযানে ০৭ মাদক ব্যবসায়ী গ্রেফতার

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
  • ১৮ Time View

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান পিপিএম সেবা এর দিকনির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার অফিসার-ইনর্চাজ মোঃ সফিকুল ইসলাম এর নির্দেশে প্রতিদিন জুয়া, মাদক, চুরি, ছিনতাই, ডাকাতি, ইভটিজিং, ধর্ষণ ও হত্যা মামলাসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে ময়মনসিংহ জেলা ডিবি পুলিশ।

এরই অংশ হিসাবে জেলা গোয়েন্দা শাখা, ময়মনসিংহ এর বিশেষ অভিযানকালে ১৪০০ পিস ইয়াবা ট্যাবেলেট ও হেরোইনসহ ০৭ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

ডিবি পুলিশের এসআই(নিঃ) মোঃ আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্সসহ ময়মনসিংহ জেলার ত্রিশাল থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ১৮ নভেম্বর ২০২১ তারিখ ১৬.৪৫ ঘটিকার সময় ত্রিশাল থানাধীন বৈলর বাজার হইতে ১০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী ১। মোঃ আব্দুর রহিম (৪৬), পিতা-মৃত হাবিবুর রহমান, মাতা-মোছাঃ সখিনা খাতুন, সাং- উয়েস্ট ডেমশা, ৫নং ওয়ার্ড, থানা- সাতকানিয়া, সিএমপি এ/পি সাং- ৩১৪ শেখ মুজিব রোড, জনৈক দুলন সাহেবের বাসা ৪র্থ তলা, থানা-ডবলমুরিং, জেলা সিএমপি।

ডিবি পুলিশের এসআই(নিঃ) মোঃ শামীম আল মামুন সংগীয় অফিসার ফোর্সসহ ভালুকা থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ১৮ নভেম্বর ২০২১ তারিখ ১৭.৪৫ ঘটিকার সময় ভালুকা থানাধীন ভালুকা বাসষ্ট্যান্ড থেকে ৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী ২। মোঃ জসিম মিয়া (২৪), পিতা-মৃত আফাজ উদ্দিন খান, মাতা-মৃত বকুলা খাতুন, সাং- ষোলহাসিয়া, ৫নং ওয়ার্ড, ৩। কামাল মিয়া (৩০) পিতা মতিন মিয়া, মাতা রমিছা খাতুন, সাং দিঘা ফকিরপাড়া, ৪। বিল্লাল (২৬) পিতা মজিবর রহমান, মাতা মমতা বেগম, সাং দিঘা ফকিরপাড়া, সর্ব থানা- গফরগাঁও ৫। আবুল বাশার (৩৮) পিতা মৃত হেকিম মিয়া মাতা মৃত রাবেয়া খাতুন সাং জয়ধরখালি নতুন বাজারের সাথে, ৬। আব্দুল লতিফ (৫২) পিতা মৃত হালিম উদ্দিন, মাতা মৃত ঝরিনা খাতুন, সাং কান্দি বেপারীপাড়া উভয় থানা- পাগলা সর্ব জেলা ময়মনসিংহ।

ডিবি পুলিশের এসআই(নিঃ) অজয় কুমার চক্রবর্তী সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ১৯ নভেম্বর ২০২১ তারিখ রাত ০০.০৫ ঘটিকার সময় কোতোয়ালী থানাধীন দাপুনিয়া কাউলটিয়া থেকে ০৫ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী ৭। মোঃ কামরুজ্জামান ওরফে তুহিন (২৪), পিতা-মোঃ দেলোয়ার হোসেন ওরফে দুলাল, মাতা-মোছাঃ কামরুন্নাহার, সাং-বালাশ্বর, থানা-ফুলবাড়ীয়া, জেলা-ময়মনসিংহদেরকে গ্রেফতার করা হয়।

০৭ মাদক ব্যাবসায়ী ও ১৪০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ০৫ গ্রাম হেরোইন উদ্ধারের বিষয়ে ভালুকা, ত্রিশাল ও কোতোয়ালী থানায় পৃথক ০৩টি মামলা দায়ের করা হয়। আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2021 - Alokitojanapad.com. প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Development by: JM IT SOLUTION