1. alokitoj@gmail.com : Sobuj Bala : Sobuj Bala
  2. alokitojanapadbd@gmail.com : Alokito Janapad : Alokito Janapad
  3. jmitsolution24@gmail.com : support :
মুকসুদপুরে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর নির্বাচনী প্রচার- প্রচারণায় বাঁধা প্রদানের অভিযোগ নৌকা প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে - Alokito Janapad
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০১:০৯ পূর্বাহ্ন

মুকসুদপুরে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর নির্বাচনী প্রচার- প্রচারণায় বাঁধা প্রদানের অভিযোগ নৌকা প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে

গোপালগঞ্জ প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
  • ২২ Time View

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ১৬ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ২৮ নভেম্বর (রোববার) একযোগে অনুষ্ঠিত হবে।ইউপি নির্বাচনকে সামনে রেখে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা।

এরই ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বিকালে স্বতন্ত্র প্রার্থী মিহির কান্তি রায়ের (আনারস প্রতীক) মহিলা কর্মী ও সমর্থকেরা বানিয়ারচর ও কলিগ্রামে নির্বাচনী পোস্টার টাঙ্গানো ও ভোট চাইতে গেলে এলাকার প্রভাবশালী গৌর সরকার, মিঠু বৈদ্য, শ্রীপতি, আনন্দ মল্লিক, ও গৌর চন্দ্র সরকারের কথিত স্ত্রী জোৎস্না মজুমদার এবং তার ছেলে সহ অজ্ঞাত ১০/১৫ জন নৌকা প্রতীকের সমর্থক দাবি করে তাদেরকে ভোট চাইতে ও পোস্টার টাঙ্গাতে বাধা দেয় এবং তাদেরকে লাঞ্ছিত করে।

পরে এ ঘটনা স্বতন্ত্র প্রার্থীর কোন এক সমর্থক ভিডিও করলে তার মোবাইল ফোনটি ছিনিয়ে নেয় বলে আমাদের প্রতিবেদককে জানান স্বতন্ত্র প্রার্থী (আনারস প্রতীক) মিহির কান্তি রায়। এ সময় তিনি বলেন, বাংলাদেশ সরকার ইউপি নির্বাচন -২০২১ অবাধ, নিরপেক্ষ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন করতে বদ্ধপরিকর। গত ১১ নভেম্বর সদ্য সমাপ্ত পার্শ্ববর্তী কাশিয়ানী উপজেলার ১৪টি ইউনিয়নে উৎসবমুখর পরিবেশে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ইউপি নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পেরে বেশ আনন্দিত। মুকসুদপুর উপজেলার ১৭নং জলিরপাড় ইউনিয়নে এ ধরনের ঘটনা ঘটায় সুষ্ঠু নির্বাচন বিঘ্নিত হওয়ার সংশয় প্রকাশ করছেন প্রার্থী ও সাধারণ ভোটারগণ। তাই আমি এ বিষয়ে জেলা প্রশাসন, জেলা নির্বাচন কর্মকর্তা সহ সংশ্লিষ্ট সকলের আশু হস্তক্ষেপ কামনা করেন স্বতন্ত্র প্রার্থী মিহির কান্তি রায়।

আমাদের প্রতিবেদক নৌকা প্রতীকের প্রার্থী বিভা মন্ডলের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে দুঃখ প্রকাশ করেন। এধরনের ঘটনার পুনরাবৃত্তি যেন আর না ঘটে সেদিকেও খেয়াল রাখবেন বলে আশ্বস্ত করেন জলিরপাড় ইউনিয়ন পরিষদের সদ্য সাবেক ও আসন্ন ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী বিভা মন্ডল।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2021 - Alokitojanapad.com. প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Development by: JM IT SOLUTION