শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

শাহরুখ পুত্র আরিয়ান খানের ন্যায় বিচার চেয়ে সুপ্রিম কোর্টে শিবসেনা নেতা শ্রী কিশোর তেওয়ারী

মনোয়ার ইমাম, কলকাতা প্রতিনিধি
  • Update Time : বুধবার, ২০ অক্টোবর, ২০২১
  • ১০২ Time View

কিছুদিন আগে ভারতের বোম্বাই এর সাগরের তীরে এক প্রোমদ তরী থেকে মাদকদ্রব্য নেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয় বলিউড চলচ্চিত্র জগতের সুপার স্টার শাহরুখ খানের পুত্র আরিয়ান খান কে। তাকে গ্রেফতার করে ভারতের এন সি বি বাহিনীর সদস্যরা। তার পর থেকে তিনি জেলে আছেন।

তার বিরুদ্ধে বেআইনি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ধারা দিয়ে মামলা দায়ের করেন এন সি বি গোয়েন্দারা। আরিয়ান খানের জামিন ও তার মানবাধিকার লঙ্ঘনের ঘটনা নিয়ে এবার কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে মুখ খুলেছেন মহারাষ্ট্র রাজ্যের মুখ্যমন্ত্রী শ্রী উদ্ভব ঠাকুরে। তার দাবি যখন মাদকদ্রব্য নেওয়ার জন্য আরিয়ান খানের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে ও তাকে জেলহাজতে রাখা হয়েছে তখন কিছু দিন আগে বোম্বাই বন্দরের কিছু দূর থেকে মহারাষ্ট্র রাজ্যের সরকারের পুলিশ বিশাল পরিমাণে কয়েক হাজার কোটি টাকার গাজা ও চরস এবং মাদকদ্রব্য উদ্ধার করেছে তাদের বিরুদ্ধে কেন কেন্দ্র ও এন সি পি ব্যবহা নেয়নি। শিবসেনা সরকারের দাবি যেদিন থেকে মহারাষ্ট্র রাজ্যের শিবসেনা ও বিজেপি সরকারের জোট ভেঙেছে সেই দিন থেকে কেন্দ্রীয় সরকার মহারাষ্ট্র রাজ্যের জোট সরকার কে বদনাম করার জন্য উঠে পড়ে লেগেছে। আজ ভারতের শিবসেনা সরকারের আইনজীবী ও নেতা শ্রী কিশোর তেওয়ারী ভারতের সুপ্রিম কোর্টে আবেদন করেছেন যে শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের উপর মানবাধিকার লঙ্ঘনের মতো ঘটনা ঘটেছে। তাই তার ন্যায় বিচার করতে ভারতের সুপ্রিম কোর্টের অধীনে একটি তদন্ত কমিটি করে পুরো ঘটনাটির তদন্ত হওয়া দরকার। ভারতের গোয়েন্দা সংস্থা এন সি বি ইচ্ছা করে আরিয়ান খান কে অযথা হয়রানি করাচ্ছেন। একই দাবি করেন ভারতের এন সি পি পার্টির নেতা ও মহারাষ্ট্র রাজ্যের মন্ত্রী জনাব রহমান মালিক। তিনি বলেন বিজেপি ও এন সি বি র নারকো কন্ট্রোল ব্রুরো র সদস্যরা আরিয়ান খান কে ফাসাতে এই ঘটনা ঘটিয়েছে।।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category