বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে কিশোর গ্যাং হামলায় আতঙ্ক 

সোহেল হোসেন, লক্ষীপুর প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ৫৮ Time View

লক্ষ্মীপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে কিশোর গ্যাংয়ের হামলার ঘটনা ঘটেছে। সোমবার (১১ অক্টোবর) রাত সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনার ১২ সেকেন্ডের একটি ভিডিও ফুটেজ দেখা গেছে।

ভিডিওতে দেখা যায়, মেহেরুন রঙের শার্ট পড়নে একটি কিশোরকে ৫-৬ জন এলোপাতাড়ি কিল-ঘুষি ও লাথি মারে। এরমধ্যে একজনের হাতে থাকা প্লাস্টিকের জিআই পাইপ দিয়ে তাকে মারতে দেখা যায়৷ আহত ওই কিশোরের নাক মুখে জখম হয়। স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা মোটরসাইকেলযোগে পালিয়ে যায়৷ আহত কিশোরসহ তার বন্ধুরাও দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।
তাৎক্ষণিক মারামারির ঘটনা থেকে ভেসে আসা
কথা সূত্র প্রত্যক্ষদর্শীরা জানায়, পূর বিরোধ ছিলো তাদের। তবে শহরের প্রাণকেন্দ্রে এ ঘটনায় পথচারী ও ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।
এদিকে এ ঘটনায় সড়কে পাশে থাকে এক ক্রেতার মোটর সাইকেলের গ্লাস ও পাশের একটি দোকানের বসার টুল ভেঙে গেছে।
আহতদের নাম-পরিচয় জানা না গেলেও। তারা লক্ষ্মীপুর পৌরসভার বিভিন্ন এলাকার বাসিন্দা। শহরের দক্ষিণ তেমুহনীতেও শনিবার (৯ অক্টোবর) বিকেলেও কিশোর গ্যাংয়ের একটি হামলার ঘটনা ঘটে। স্থানীয়রা এগিয়ে আসায় ওইদিন হামলাকারীরা পালিয়ে যায়।
লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন বলেন, কেউ আমাকে ঘটনাটি জানায়নি। ঘটনাটি টহল টিমকে জানাচ্ছি।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category