বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন

ছাতনী ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে দলীয় মনোনয়ন প্রত্যাশী এ্যাডঃ হাফিজ

Reporter Name
  • Update Time : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ১৬৪ Time View
মোঃ জামিল হায়দার (জনি), নাটোর জেলা প্রতিনিধিঃ নাটোর সদর উপজেলার ছাতনী ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে নাটোর জেলা ছাত্রলীগের সহ- সভাপতি, নাটোর জেলা বার এ্যাসোসিয়েশনের আপ্যায়ন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, নাটোর জেলা বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য দলীয় চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী এ্যাডঃ হাফিজুর রহমান হাফিজ।
গত ২৫/১০/২০ইং রবিবার ছাতনী ইউনিয়নের বিভিন্ন দুর্গা পূজা মন্ডপ পরিদর্শন, মতবিনিময় ও নবমী পূজা কার্যক্রমের মধ্য দিয়ে দুর্গোৎসবের পরিদর্শন করলেন নাটোর জেলা ছাত্রলীগের সহ- সভাপতি, নাটোর জেলা বার এ্যাসোসিয়েশনের আপ্যায়ন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, নাটোর জেলা বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য দলীয় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডঃ হাফিজুর রহমান হাফিজ। রবিবার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত ইউনিয়নের সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব উপলক্ষে বিভিন্ন দুর্গা মন্দির পরিদর্শনে গিয়ে নবমী পূজা কার্যক্রমের মধ্যদিয়ে মন্ডপ গুলোর পুজা কমিটি,ও সভাপতি পুজারী ও দর্শনার্থীদের সাথে মতবিনিময় করেন। পরিদর্শন ও মতবিনিময়কালে ছাতনী ইউনিয়নের আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মী সহ এলাকার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category