শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় নারী-শিশুসহ ৭জন আহত

সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২০১ Time View

লক্ষ্মীপুরে দুইটি সিএনজিচালিত অটোরিকশার মধ্যে সংঘর্ষে নারী ও শিশুসহ ৭ জন আহত হয়েছে। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে লক্ষ্মীপুর-নোয়াখালী মহাসড়কের জেলা কারাগারের পাশে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে প্রেরণ করে। আহতরা হলেন, সালেহা বেগম (৫০), টিপু (৩৫), মফিজ (৩২), মারিয়া (৮), মো. সোহেল (৩০) ও তার স্ত্রী আফসানা (২০) এবং শিশু কন্যা সুফিয়া (৬)।

তাদের মধ্যে টিপু ও সোহেল কে উন্নত চিকিৎসার জন্য অন্যত্র রেফার করা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, লক্ষ্মীপুর-নোয়াখালী সড়কের পূর্বদিক থেকে লক্ষ্মীপুর মুখী একটি চলন্ত সিএনজি অটোরিকশার যান্ত্রিক ত্রুটি দেখা দিলে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে সামনের আরেকটি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়।

এতে যাত্রীসহ দুইটি সিএনজি রাস্তার পাশে পড়ে গিয়ে ধুমড়ে- মুচড়ে যায়। সিএনজিতে থাকা সাত যাত্রী গুরুতর আহত হয়। লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসীম উদ্দীন বলেন, আহতরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category