শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

টাঙ্গাইল জেলা আ’লীগের সভাপতিসহ প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে মির্জাপুর ইটভাটা মালিক সমিতির শুভেচ্ছা বিনিময়

 মোঃসবুজ রানা টাঙ্গাইল জেলা প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৬০২ Time View

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ইটভাটা মালিক সমিতির কমিটির সদস্যগন টাঙ্গাইল জেলা আওয়ামী-লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক,জেলা প্রশাসক মোঃ আতাউল গণি ওসমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু, উপজেলা নির্বাহী অফিসার মোঃহাফিজুর রহমান সহ বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তা ও রাজনীতিবিদদের সাথে ফুলেল শুভেচ্ছা ও সৌজন্য সাক্ষাত করেন।

বৃহস্পতিবার সকাল থেকে সারাদিন এ কার্যক্রম পরিচালনা করেন ইটভাটা মালিক সমিতির সকল সদস্যরা। ফুলেল শুভেচ্ছা ও সাক্ষাতের সময় ইটভাটা মালিক সমিতির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আজগানা ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি ও চেয়ারম্যান পদপ্রার্থী,মেসার্স এমবিএম ইটভাটার প্রতিষ্ঠাতা এবং মির্জাপুর উপজেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি আব্দুল কাদের সিকদার,

বাঁশতৈল ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী,মেসার্স বিবিএম ইটভাটার প্রতিষ্ঠাতা এবং মির্জাপুর উপজেলা ইটভাটা মালিক সমিতির সাধারণ সম্পাদক মো:হেলাল উদ্দিন দেওয়ান, সাংগঠনিক সম্পাদক মো. আওলাদ হোসেন, দফতর সম্পাদক বুলবুল আহমেদ,কোষাধ্যক্ষ মো. আজিম উদ্দিন, সদস্য মো. খালেক সিকদার ও মো. ফজলুল হক সহ সকল সদস্যবৃন্দ। উপজেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি আব্দুল কাদের সিকদার বলেন, আমরা যেন এই কমিটির মাধ্যমে ভালো কাজ করতে পারি সেজন্য সকলের নিকট দোয়া ও সহযোগিতা কামনা করছি।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category