1. alokitoj@gmail.com : Sobuj Bala : Sobuj Bala
  2. alokitojanapadbd@gmail.com : Alokito Janapad : Alokito Janapad
  3. jmitsolution24@gmail.com : support :
কালকিনিতে পূর্বশত্রুতার জের ধরে হাতুড়ি পেটা করল প্রতিপক্ষ - Alokito Janapad
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১১:৩২ অপরাহ্ন
শিরোনাম :
ম্যাটস বাগেরহাটের ছাত্রদের উদ্যোগে ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ লক্ষ্মীপুরের রায়পুরে হত্যা মামলায় পিতা-পুত্রের যাবজ্জীবন নড়াইলে ডিবির হাতে মাদক ব্যবসায়ী আটক মণিরামপুরে মাদ্রাসার পিয়নের বিরুদ্ধে ছাত্রীর সাথে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তার বিরুদ্ধে বহিরাগত ডাক্তার এনে সিজার করাসহ নানা অনিয়ম আর অব্যবস্থাপনার অভিযোগ বশেমুরবিপ্রবি শিক্ষার্থীকে অপহরণ ও মুক্তিপণ আদায় বরফের চাদরে ঢেকেছে সিমলা, উত্তর ভারতে শৌত প্রবাহে কাপছে সাধারণ মানুষ নতুন বিজ্ঞাপণ চিত্রে ঢালিউড কুইন অপু বিশ্বাস মাদারীপুরে পরিবহন-ইজিবাইক সংঘর্ষে নিহত ১, আহত ৫ রূপগঞ্জে হেলথ কেয়ার ডায়াগনষ্টিক সেন্টারের উদ্বোধন

কালকিনিতে পূর্বশত্রুতার জের ধরে হাতুড়ি পেটা করল প্রতিপক্ষ

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ১৯৩ Time View

মাদারীপুরের কালকিনিতে পূর্বশত্রুতার জেরে মোঃ চান্দু ভুইয়া(৪৫)নামের এক অসহায় কৃষককে প্রতিপক্ষ হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

পরে স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করেন। আজ সোমবার (আগস্ট-৩০) সকালে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী সুত্রে জানা যায়, কালকিনি উপজেলার এনায়েত নগর ইউনিয়নের কালাই সরদারের চর গ্রামের মোঃ হাসু ভুইয়ার ছেলে মোঃ চান্দু ভুইয়া মেয়ারহাট বাজারে পাট বিক্রয় করে বাড়ি ফেরার পথে স্থানীয় ক্রন্দলের কারনে পূর্বশত্রুতার জেরে কবির খার গ্রুপের ফয়সাল তালুকদার, রাসেল খা,ফিরুজ মৃধা,হারিছ মৃধা সহ১০/১২ জন সঙ্গবদ্ধ হয়ে জোর করে ট্রলারে নিয়ে হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে পাশ্ববর্তী শিকার মঙ্গল এলাকার দক্ষিন কাজীকান্দি মোসলেম খার বাড়ির পূর্বপাশ্বে ফেলে রেখে যায়।
পরে স্থানীয় এলাকাবাসি তাকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করেন।

ভুক্তভোগী আহত চান্দু ভুইয়া বলেন, আমি মেয়ারহাটে পাট বিক্রি করে বাড়ি যাইতেছি,সেই সময় কবির খার গ্রুপের১০/১২জন আমারে টেনেহিঁচড়ে ট্রলারে উঠিয়ে নিয়ে হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি পিটিয়েছে।

চান্দু ভুইয়ার স্ত্রী মোসাঃ সমেলা বেগম বলেন,ওরা আমার স্বামীরে নিয়া মাইরা ফেলতো, আমি ওদের বিরুদ্ধে থানায় মামলা দিব।

এ সময় প্রতিপক্ষের সাথে যোগাযোগের চেস্টা করেও তাদের পাওয়া যায় নি।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি ইশতিয়াক আশফাক রাসেল বলেন, আমাদের কাছে এখনও কোন অভিযোগ আসেনি,তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2021 - Alokitojanapad.com. প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Development by: JM IT SOLUTION