শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পণ করেন নবনির্বাচিত নাটোর জেলা সেচ্ছাসেবক লীগ

মোঃ জামিল হায়দার (জনি) নাটোর জেলা প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ১৭৩ Time View

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পণ করেন নাটোর জেলা নবনির্বাচিত স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ। ঢাকা থেকে ফিরে আজ ২০ (জুলাই) মঙ্গলবার দুপুরে কান্দিভিটা জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন তারা। এ সময় তারা বঙ্গবন্ধু সহ তার পরিবারের সদস্য এবং সমস্ত গণতান্ত্রিক আন্দোলনে আওয়ামী লীগ এবং এর সহযোগী ও অঙ্গ সংগঠনের শহীদ নেতৃবৃন্দের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এ সময় তারা গাড়িতে করে জয় বাংলা’ স্লোগানে মুখরিত করে শহর প্রদক্ষিণ করে, নাটোর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপস্থিত হয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে, এক মিনিট নীরবতা পালন করে তারা নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল নেতৃবৃন্দদের বরণ করে নেন ফুলের মালা দিয়ে। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-নওগাঁ আসনের সংরক্ষিত নারী সংসদ সদস্য রত্না আহমেদ। এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের উপকমিটির সদস্য- ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মর্ত্তোজা আলী বাবলু, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মালেক শেখ, নাটোর জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি এস এম জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক শরিকুল ইসলাম শফিক, নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত কমিটির সভাপতি অ্যাডভোকেট ইশতিয়াক আহমেদ ডলার, সাধারণ সম্পাদক শফিউল আজম স্বপন সহ আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ। পরবর্তীতে তারা ছাতনী ইউনিয়নে গিয়ে নাটোরের অবিসংবাদিত নেতা বাবু শংকর গোবিন্দ চৌধুরী এবং জননেতা হানিফ আলী শেখের কবর জিয়ারত এবং শ্রদ্ধার্ঘ্য জানান।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category