বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

গণমাধ্যমকর্মীদেরকে ঈদ উপহার দিলেন গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ২৪৭ Time View

দেশজুড়ে করোনা (কোভিড-১৯) মহামারী প্রতিরোধে সরকারের নির্দেশনা অনুযায়ী শুরু থেকেই গোপালগঞ্জ জেলা প্রশাসন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের পাশাপাশি সম্মুখ সারির যোদ্ধা হিসেবে মাঠে নিয়োজিত রয়েছেন গণমাধ্যমকর্মীরা। অনেকটা করোনা ঝুঁকি নিয়েই তারা তাদের পেশাগত দায়িত্ব নিরলসভাবে পালন করে চলেছেন। করোনা পরিস্থিতি বিবেচনায় ও পবিত্র ঈদুল আজহা উপলক্ষে গোপালগঞ্জ জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত প্রায় অর্ধশত গণমাধ্যমকর্মীদেরকে ঈদ উপহার দিলেন গোপালগঞ্জের মানবিক জেলা প্রশাসক শাহিদা সুলতানা। আজ মঙ্গলবার দুপুরে গোপালগঞ্জ সার্কিট হাউজের মিলনায়তন কেন্দ্রে পরিপূর্ণ স্বাস্থ্যবিধি মেনে তিনি গণমাধ্যমকর্মীদের মাঝে এই ঈদ উপহার (পোলাও’র চাল, ডাল, তেল, চিনি, সেমাই, গুঁড়ো দুধ, নুডুলস, কফি) তুলে দেন। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইলিয়াছুর রহমান, এনডিসি মহসিন উদ্দীন, গোপালগঞ্জ প্রেসক্লাবের সাবেক মহাসচিব ও গোপালগঞ্জ সাংবাদিক ইউনিয়ন (জিইউজে) এর সভাপতি সৈয়দ মুরাদুল ইসলাম, প্রেসক্লাব গোপালগঞ্জের প্রবীণ সাংবাদিক, কবি ও সাহিত্যিক এস এম জাহাঙ্গীর হোসেন, সিনিয়র সাংবাদিক মোজাম্মেল হোসেন মুন্না, এস এম নজরুল ইসলাম, মোস্তফা জামান, গোপালগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আরিফুল হক, সিনিয়র সাংবাদিক কে এম শফিকুর রহমান, দৈনিক ভোরের দর্পণ ও ডেইলি ইন্ডাস্ট্রি পত্রিকার গোপালগঞ্জ প্রতিনিধি, ও জাতীয় সাপ্তাহিক মধুমতি কন্ঠের বার্তা সম্পাদক কে এম সাইফুর রহমান সহ জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন। জেলা প্রশাসক শাহিদা সুলতানা করোনা ঝুঁকি এড়িয়ে পরিপূর্ণভাবে স্বাস্থ্যবিধি মেনে সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালন করার অনুরোধ জানান। সেই সাথে তিনি সকলকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানান।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category