1. alokitoj@gmail.com : Sobuj Bala : Sobuj Bala
  2. alokitojanapadbd@gmail.com : Alokito Janapad : Alokito Janapad
  3. jmitsolution24@gmail.com : support :
শ্রীমঙ্গলে প্রথম লাইভ ওয়েটে কুরবানির গরু বিক্রি শুরু - Alokito Janapad
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৯:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
ভিন্ন ধর্মের যুগলের প্রেমে বাধা; চুল কেটে শাস্তি মির্জাপুরে গোড়াই হাইওয়ে থানার উদ্যোগে জাতীয় সড়ক দিবস-২০২১পালিত পিরোজপুরের স্বরুপকাঠীতে ‘সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’ কর্মসূচি পালন রাজৈরে নাম পরিচয়হীন মুখ থেথলানো যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার জাতির পিতার সমাধিতে আইনজীবী সমিতির নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদন গোপালগঞ্জে পাওনা টাকা চাওয়ার জেরে এক ব্যক্তিকে কুপিয়েছে দুর্বৃত্তরা লক্ষ্মীপুর প্রেসক্লাবের সামনে মসজিদের জমিতে ভবন নির্মাণ বন্ধে মানববন্ধন সুজানগরে সাম্প্রদায়িক সম্প্রীতি বৃদ্ধির লক্ষ্যে বিশেষ আইন শৃঙ্খলা বিষয়ক সভা ভারতের করোনার টিকা নেওয়া হয়েছে ১০০ কোটি মানুষের; দাবি কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রলায়ের পথিকৃৎ প্রকাশনী এর সঙ্গে চুক্তিবদ্ধ হলেন কথাসাহিত্যিক ও কবি শফিক রিয়ান

শ্রীমঙ্গলে প্রথম লাইভ ওয়েটে কুরবানির গরু বিক্রি শুরু

মো:ইমরান হোসেন শ্রীমঙ্গল প্রতিনিধি
  • Update Time : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ১৬৫ Time View

শ্রীমঙ্গল পৌরসভার সাবেক মেয়র আহাদ আলী সাহেবের মেয়ের এর ছেলে জাহাঙ্গীর আলম শ্রীমঙ্গলে প্রথম লাইভ ওয়েটে কুরবানির গরু বিক্রি শুরু করেন।শ্রীমঙ্গলে অবস্থিত পূর্বাশা আবাসিক এলাকাতে বসে এই গরুর হাট। ছোট গরু প্রতি কেজি ৩৮৫ টাকা ও বড় গরু ৪২০ টাকা দরে বিক্রি করা হচ্ছে। স্থান: শ্রীমঙ্গল শহরের পূর্বাশা আবাসিক এলাকা।এতে জারা গরু কিনতে আসছেন,নতুন এই কার্যক্রমে ক্রেতারা অনেক আনন্দিত হয়ে গরু কিনতে আসছেন লাইভ ওয়েট গরুর বাজারে। প্রথম এই ওয়েট ডিজিটাল মিশিনে গরু উঠানো হয় যার উজন হয় ২১০কেজি, যার মূল্য হয় ৩৮৫টাকে কেজি করে হলে বর্তমান মূল্য ৮০,৫০০ টাকা দিয়ে কেনে নিয়ে যায়।এই গরু কিনেন কামরুল হাসান নাকে একজন ক্রেতা। উনার কাছে এই সিস্টেমে গরু কিনতে কেমন লাগছে, উনি আমাদের কে বলেন উনার অনেক ভালো লাগছে এই প্রথম ওয়েট মিসিনে ওজন দিয়ে গরু কিনিতে, উনি বলেন উনি ৮০,৫০০টাকা দিয়ে গরু কিনে ঠকেন নি। বলে আমাদের জানিয়েছেন। এই লাইভ ওয়েট গরুর ব্যবসার প্রধান জাহাঙ্গীর আলম আমাদের কে বলেন উনাদের কাছে অসংখ্য ছোট বড় গরু আছে সাবকে আহবান জানান এই লাইভ ওয়েট গরুর বাজারে আসার জন্য।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2021 - Alokitojanapad.com. প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Development by: JM IT SOLUTION