শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

পৌর এলাকার জরুরী ৮০০ নাম্বারযুক্ত বইয়ের মোড়ক উন্মোচন সিংড়ায় ব্যতিক্রম নির্বাচনী প্রচারনা শুরু কামরানের

Reporter Name
  • Update Time : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ১০৪ Time View
মোঃ জামিল হায়দার (জনি), নাটোর জেলা প্রতিনিধিঃ নাটোরের সিংড়া পৌরসভার মেয়র প্রার্থী হিসেবে ব্যতিক্রমী নির্বাচনী প্রচারনা শুরু করলেন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান।
শনিবার সকাল ১০ঃ১৫ মিনিট তিনি নিজ ওয়ার্ড চাঁদপুর থেকে এ প্রচারনা শুরু করেন। মানুষের সেবার দ্বার ঘরে ঘরে পৌছানোর লক্ষে বিভিন্ন অফিস, আদালত, শ্রেনী, পেশা, ব্যবসা প্রতিষ্ঠানের প্রায় ৮ শ নাম্বার সম্বলিত বইয়ের মোড়ক উন্মোচন এবং বই বিতরন করেন।
মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগের সহ সভাপতি শাহজাহান আলী, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি তাজুল ইসলাম, পৌর যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক মন্জুর শাহ আলম সাগর, অগ্রগতি ক্লাবের সভাপতি শেখ তিতুমীর, ইটালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিল্টন আহমেদ মিঠুসসহ আরে অনেকে।
এসময় তিনি বলেন, ন্যায় নীতি, সততা ও আদর্শ আমার শক্তি, জনগন আমার সাহস। জনগনের পাশে থেকে রাজনীতি করতে চাই। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে সীমাবদ্ধতা থাকায় সিংড়া পৌরসভার মেয়র হিসেবে জনসেবা করতে চাই। যেহেতু এটি স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান। এখানে থেকে অনেক সেবা মুলক কাজের সুযোগ আছে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category