বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
শিরোনাম :
হালকা বাতাসেই বিদ্যুৎবিহীন কালকিনি হাসপাতাল সহ বেশিরভাগ এলাকা,ভোগান্তিতে রোগীরা গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে অবৈধ দোকানপাট উচ্ছেদ প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক, ভিডিও করে প্রতারণা নড়াইলে ফায়ার সার্ভিস জাতীয় জরুরী সেবা, তাদেরকে রাস্তা ছেড়ে দিতে হবে বৈশ্বিক উষ্ণতারোধে সচেতনা বাড়াতে চাঁপাইনবাবগঞ্জে আর্থ আওয়ার কর্মসূচী গাইবান্ধার চরাঞ্চলে যাত্রীসহ পণ্য পরিবহনে একমাত্র জান হচ্ছে ঘোড়ার গাড়ি গোবিন্দগঞ্জে বালু তোলার মহোৎসব,রাত নামলেই শুরু হয় কর্মযজ্ঞ আসামে দুই আইএস জঙ্গি গ্রেপ্তার নাটোর সিংড়ায় আশ্রয়ণ প্রকল্পের ২০ টি ঘর ভস্মীভূত অস্ট্রেলিয়ায় যেতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য দুঃসংবাদ

কালকিনিতে বিতর্কিত কর্মকান্ডের অভিযোগে আ.লীগের সভাপতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন

 মোঃ নাঈম হোসেন, কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি
  • Update Time : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ১৮২ Time View

বিতর্কিত কর্মকান্ডের অভিযোগ এনে মাদারীপুরের কালকিনি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সংরক্ষিত মহিলা আসনের এমপি তাহমিনা সিদ্দিকীর বিরুদ্ধে এক সংবাদ সম্মেলন করেছে উপজেলা আ.লীগ ও সহযোগী অঙ্গসংগঠন। আজ সোমবার দুপুরে উপজেলা আ.লীগের দলীয় কার্যালয় এ সংবাদ সম্মেলন করা হয়। লিখিত অভিযোগ সুত্রে জানাগেছে, গত ২৩ জুন সকালে কালকিনি উপজেলা ও পৌর আওয়ামীলীগের উদ্যােগে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। এ অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সংরক্ষিত মহিলা আসনের এমপি তাহমিনা সিদ্দিকী উপস্থিত না হয়ে তিনি তার ঢাকার বাসা থেকে বিশেষ অতিথি হয়ে হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নেতাকর্মীদের উদ্দ্যেশে বক্তব্য রাখেন। পরে তাহমিনা বেগম তার বাসায় বসে পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী পরাজিত মেয়র প্রার্থী সোহেল রানা মিঠু ও স্বতন্ত্র পরাজিত মেয়র প্রার্থী মশিউর রহমান সবুজ হাওলাদারসহ একাধিক বিতর্কিত নেতাকর্মীদের নিয়ে সংগঠনের বাহিরে গিয়ে ঘরোয়া পরিবেশে ব্যাক্তিগতভাবে কেক কেটে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন। এ অনুষ্ঠানের খবরটি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। পরে এ বিষয়টি দেখে স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীদের মাঝে চড়ক ক্ষোভের সৃষ্টি হয়। এছাড়া তাহমিনা সিদ্দিকীর বিরুদ্ধে অভিযোগে রয়েছে, তিনি দীর্ঘ বছরের পর বছর উপজেলা আওয়ামীলীগের সভাপতির পদ ধরে রাখায় ত্যাগীরা পদ বঞ্চিত হচ্ছেন। তাহমিনা সিদ্দিকীর এ সকল বিতর্কিত কর্মকান্ডের প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আওলাদ হোসেন মাষ্টার, আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তৌফিকুজ্জামান শাহিন, যুগ্নসম্পাদক লোকমান সরদার, পৌরসভার মেয়র এসএম হানিফ, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল তালুকদার, উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক এমদাদুল হক সরদার, উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক মোঃ বেল্লাল হোসেন। উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তৌফিকুজ্জামান শাহিন অভিযোগ করে বলেন, তাহমিনা বেগম আওয়ামীলীগের সভাপতি হয়ে সে বিতর্কিত এবং বহিস্কারকৃত নেতাকর্মীদের নিয়ে একা একা প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটেছে। তার সঙ্গে পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এনায়েত হোসেনও ছিল। তারা কিভাবে দলের বাহিরে গিয়ে নিজের বাসায় বসে কেক কাটেন। এ বিষয়টি আমরা জেলা আওয়ামীলীগকে অবহিত করেছি। অভিযুক্ত উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সংরক্ষিত নারী আসনের এমপি তাহমিনা সিদ্দিকী বলেন, আমি বহিস্কারকৃতদের নিয়ে কেক কাটিনি। তবে সাবেক মেয়র এনায়েত হোসেন কিছু বহিস্কারকৃতদের নিয়ে আমার বাসায় এসেছিল। মাস্ক পরে আসার কারনে কারা – কারা আমার বাসায় এসেছিল আমি চিনতে পারিনি।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category