শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৩ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

মাদারীপুর রাজৈরে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষ

স্টাফ রিপোর্টার
  • Update Time : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ২১৭ Time View

রাজৈরে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষে ৭ পুলিশ সহ ১০ জন আহত হয়েছেন । গুরুতর আহত বিচরন মন্ডল কে (৪০ ) আশংকা জনক অবস্থায় ঢাকায় প্রেরন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায়, গতকাল শুক্রবার সন্ধায় শাজাহান খান এম পি সমর্থিত টিপু চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি সাহাবুদ্দিন মোল্লা সমর্থিত সাবেক চেয়ারম্যান জমির খান গ্রুপের মধ্যে একে অপরকে কটুক্তি করাকে কেন্দ্র করে আমগ্রাম বাজারে বিবদঃমান দুগ্রুপের কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ ছড়িয়ে পড়ে বিক্ষিপ্ত সংঘর্ষে বিচরণ মন্ডল গুরুতর আহত হন ।

বিচরন মারা গেছে এই সংবাদ ছড়িয়ে পড়লে তার পক্ষের কয়েকশত লোক ইউপি কার্যালয় ব্যাপক ভাংচুর চালায় ও টিপু চেয়ারম্যানের মোটর সাইকেল সহ ৫ টি মোটর সাইকেল ভাংচুর করে । সংবাদ পেয়ে রাজৈর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছলে তাদের উপরেও হামলা হয় এতে ওসি, তদন্ত ওসি, সেকেন্ড অফিসার সহ ৭ পুলিশ সদস্য আহত হণ।

পরবর্তীতে মাদারীপুর থেকে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে ।সংঘর্ষ রাত ৯,০০ টা পর্যন্ত চলে । গুরুতর আহত বিচরণ মন্ডলকে আশংকা জনক অবস্থায় ঢাকায় প্রেরন করা হয়েছে। রাজৈর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ সাদী জানান, কটুক্তি করাকে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছে ।

আমাদের ৭ পুলিশ সদস্য আহত হয়েছেন । পরিস্থিতি নিয়ন্ত্রন করতে ৬৬ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করতে হয়েছে । ঘটনা স্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে । ১০ জণকে আটক করা হয়েছে ।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category