শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন

পেকুয়ায় আ’লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

পেকুয়া প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ১৫৯ Time View

সারাদেশের ন্যায় কক্সবাজারের পেকুয়ায় ও বাংলাদেশের বৃহত্তর রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে পেকুয়া উপজেলা আওয়ামী লীগ।

বুধবার (২৩ জুন ) বিকাল ৩ টার দিকে পেকুয়া বাজারস্থ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলা ওলামা লীগের দপ্তর সম্পাদক তৌহিদুল ইসলামের পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আবু হেনা মোস্তফা কামালের সভাপতিত্বে ও সদস্য সচিব আবুল কাশেমের সঞ্চালনায় প্রধান অতিথি সাংসদ জাফর আলমের নেতৃত্বে কেক কাটার মধ্য দিয়ে ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও আলোচনা সভার উদ্বোধন করা হয়।

প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি চকরিয়া-পেকুয়ার সাংসদ জাফর আলম বলেন, অনেক চড়াই উতরাই পেরিয়ে বঙ্গবন্ধুর নেতৃত্বে দিশেহারা ও শোষণ বঞ্চনার শিকার জাতিকে তার ন্যায্য অধিকার প্রতিষ্টিত করতে এই আওয়ামী লীগকে প্রতিষ্টা করেছেন।

তাই ঐতিহ্য, গৌরব ও সংগ্রামের ৭২ তম প্রতিষ্টা বার্ষিকীতে আমাদের শপত হউক আমরা সবাই ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে অগ্রণী ভুমিকা পালন করি। আমিও কথা দিচ্ছে অতীতের ন্যায় ভবিষ্যতেও তৃণমুলের নেতা-কর্মীদের পাশে থাকব।

কারণ তৃণমুলের নেতা-কর্মীরা সভানেত্রী শেখ হাসিনার প্রাণ। তৃণমুলের কর্মীরা বাঁচলে শেখ হাসিনা বাঁচবে। আর শেখ হাসিনা বাঁচলে বাংলাদেশ ঠিকে থাকবে এবং আমরা বাঁচব। তিনি উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে আরো বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে শেখ হাসিনা যাকে মনোনয়ন দেন তাকে নির্বাচিত করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সাংবাদিক জহিরুল ইসলাম,আজম খান,মফিজুর রহমান,চেয়ারম্যান ছৈয়দ নুর,জাহেদুল ইসলাম চৌধুরী,বেলাল উদ্দিন,মগনামা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ বারেক,শ্রমিক লীগের সভাপতি নুরুল আবছার, সাধারণ সম্পাদক শাহাদত হোসেন,ওলামা লীগের সভাপতি ইউনুচ আল কাদেরী,স্বেচ্ছাসেবক লীগের সম্পাদক মোঃ নেজাম,কৃষক লীগের যুগ্ন আহবায়ক খোরশেদুল আলম, ছাত্রলীগের সাধারণ সম্পাদক এহতেশামুল হক ও যুগ্ন সম্পাদক আমিনুর রশিদ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা মোস্তাক আহমদ,মাষ্টার নুর মোহাম্মদ,বশির মেস্ত্রী,বশিরুল আলম,সরওয়ার আলম,আবুল শামা, কামাল হোসেন, কাজিউল ইনসান,রশিদ আহমদ,কৃষক লীগ আহবায়ক মেহের আলী, যুবলীগ নেতা মোঃ ইকবাল, তারেকুল ইসলাম, হোছাইন মোঃ বাদশা,ওলামা লীগের সম্পাদক মাওলানা হাসান রব্বানী, মাওলানা নুরুল ইসলাম,কৃষক লীগ নেতা শহিদুল ইসলাম শাহেদ, নজরুল ইসলাম,সরওয়ার, মামুনুর রশিদ,হারুণ সোলতান,ছাত্রলীগ নেতা পারভেজ উদ্দিন নিশান, জাহেদুল ইসলাম,ওয়াহিদুল ইসলাম,সোহেল, এরফান,মোকতার ও ফোরকানসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category