1. alokitoj@gmail.com : Sobuj Bala : Sobuj Bala
  2. alokitojanapadbd@gmail.com : Alokito Janapad : Alokito Janapad
  3. jmitsolution24@gmail.com : support :
বরিশালে ইউপি নির্বাচনের ভোট কেন্দ্র পরিদর্শন করেন জেলা প্রশাসক - Alokito Janapad
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৮:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
ভিন্ন ধর্মের যুগলের প্রেমে বাধা; চুল কেটে শাস্তি মির্জাপুরে গোড়াই হাইওয়ে থানার উদ্যোগে জাতীয় সড়ক দিবস-২০২১পালিত পিরোজপুরের স্বরুপকাঠীতে ‘সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’ কর্মসূচি পালন রাজৈরে নাম পরিচয়হীন মুখ থেথলানো যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার জাতির পিতার সমাধিতে আইনজীবী সমিতির নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদন গোপালগঞ্জে পাওনা টাকা চাওয়ার জেরে এক ব্যক্তিকে কুপিয়েছে দুর্বৃত্তরা লক্ষ্মীপুর প্রেসক্লাবের সামনে মসজিদের জমিতে ভবন নির্মাণ বন্ধে মানববন্ধন সুজানগরে সাম্প্রদায়িক সম্প্রীতি বৃদ্ধির লক্ষ্যে বিশেষ আইন শৃঙ্খলা বিষয়ক সভা ভারতের করোনার টিকা নেওয়া হয়েছে ১০০ কোটি মানুষের; দাবি কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রলায়ের পথিকৃৎ প্রকাশনী এর সঙ্গে চুক্তিবদ্ধ হলেন কথাসাহিত্যিক ও কবি শফিক রিয়ান

বরিশালে ইউপি নির্বাচনের ভোট কেন্দ্র পরিদর্শন করেন জেলা প্রশাসক

 নিজস্ব প্রতিবেদক
  • Update Time : সোমবার, ২১ জুন, ২০২১
  • ১৭৭ Time View

সুষ্ঠু অবাধ নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে শুরু হয় বরিশাল জেলার ৯ টি উপজেলার ৫০ টি ইউনিয়নে ভোট গ্রহণ।

আজ ২১ জুন সোমবার সকাল ১১ টায় বরিশাল সদর উপজেলার ১২ নং তিলক কলাডেমা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও নবম আদর্শ মাধ্যমিক বিদ্যালয় দুইি ভোট কেন্দ্র পরিদর্শন করেন জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার।

এসময় তিনি উপস্থিত ভোটারদের সাথে নির্বাচনের সার্বিক পরিস্থিতি নিয়ে কথা বলেন। ভোটাররা নির্বাচনের পরিবেশ নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার বরিশাল সদর মোঃ মুনিবুর রহমান, কেন্দ্রে দায়িত্ব প্রাপ্ত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শরীফ মোঃ হেলাল উদ্দিন, এনডিসি বরিশাল মোঃ নাজমূল হুদা, সহকারী কমিশনার জেলা প্রশাসকের কার্যালয় সুব্রত বিশ্বাস দাস।

পরে সেখান থেকে উজিরপুর উপজেলার চথলবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্র পরিদর্শন করেন ভোটার সাথে ভোটের পরিবেশ নিয়ে কথা বলেন। সেখানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার উজিরপুর প্রণতি বিশ্বাস। উজিরপুর উপজেলায় থেকে গৌরনদী উপজেলা বাটাজোর অশ্বিনী কুমার মাধ্যমিক বিদ্যালয় ভোট কেন্দ্র পরিদর্শন করেন জেলা প্রশাসক বরিশাল। তিনি ভোট কেন্দ্রর প্রিজাইডিং অফিসার পোলিং এজেন্টসহ ভোটার এবং সাধারণ মানুষের সাথে কথা বলেন। সবাই সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন নিয়ে সন্তোষ প্রকাশের পাশাপাশি সরকার ও প্রশাসনের প্রশংসা করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্রাহী অফিসার গৌরনদী বিপিন চন্দ্র বিশ্বাস ও উপজেলা নির্রাহী অফিসার আগৈলঝাড়া মোঃ আবুল হাশেম। জেলা প্রশাসক বলেন, কিছু বিচ্ছিন্ন ঘটনা ছাড়া বরিশালে শান্তি পূর্ণ ইউনিয়ন পরিষদ নির্বাচন চলছে।

আইনশৃঙ্খলা পরিস্থিতি সাভাবিক আছে সর্বোপরি তিনি বরিশাল জেলার ৯টি উপজেলা ৫০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের পরিস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ করেন। ভোটের সুষ্ঠু সুন্দর পরিবেশ বজায় রাখতে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, বিজিবি, পর্যাপ্ত সংখ্যক পুলিশ, আনসার সদস্য মোতায়েন করা হয়েছে।

আলোকিত জনপদ ফেসবুক পেইজটি ফলো করুন
https://www.facebook.com/alokitojanapad

আলোকিত জনপদ টুইটার আইডিটি ফলো করুন
https://twitter.com/AlokitoJanapad

দেশ বিদেশের সব খবর সবার আগে জানতে আলোকিত জনপদ ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন।
ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন।
বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2021 - Alokitojanapad.com. প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Development by: JM IT SOLUTION