বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন

নাটোরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ১০০ Time View
মোঃ জামিল হায়দার (জনি), নাটোর জেলা প্রতিনিধিঃ ‘মুজিব বর্ষের শপথ, সড়ক করবো নিরাপদ’ এই প্রতিপাদ্য নিয়ে মানববন্ধন, শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্য দিয়ে নাটোরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে নিরাপদ সড়ক চাই, নাটোর জেলা শাখা এবং ট্রাফিক পুলিশের আয়োজনে নাটোর প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে সেখান থেকে সংগঠনের জেলা শাখার সভাপতি গোলাম মোস্তফার নেতৃত্বে বর্নাঢ্য শোভা যাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহরের কানাইখালীস্থ একটি রেষ্টুরেন্টের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
আলোচনা সভায় বক্তব্য রাখেন নাটোর নওগাঁ সংরক্ষিত আসনের সংসদ সদস্য রত্না আহমেদ, নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, আওয়ামী লীগ নেতা সাজেদুর রহমান খান চৌধুরী বুড়া, সংগঠনের সাধারন সম্পাদক আখলাখ হোসেন লাল।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category