বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন

ডোমারে ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

এস.কে হিমেল,নীলফামারী
  • Update Time : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ১৮৩ Time View

নীলফামারীর ডোমার বালুবোঝাই ট্রাক্টরের ধাক্কায় রশিদা বেগম (৪৫) নামের এক মহিলা মৃত্যু হয়েছে। আজ সোমবার ১৪ ই জুন বিকালে বোড়াগাড়ী ধর্মপাল সড়কের পাশারীপাড়া এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

রশিদা বেগম ধর্মপাল ইউনিয়নের রশীদপুর এলাকার ওহিদুল ইসলামের স্ত্রী। প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকালে ডোমার হতে ছেলে আবু রায়হানের মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিল রশিদা বেগম(৪৫)। বিপরীত দিক থেকে দেওনাই নদীর ইজারার জন্য প্রস্তুত রাখা বালুর স্তুপ থেকে বালু চুরি করে একটি ট্রাক্টর ডোমার যাচ্ছিল।

পাশারীপাড়া এলাকায় ট্রাক্টর মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে রশিদা বেগম রাস্তায় পড়ে যায়। ট্রাক্টরটি রশিদা বেগমকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এলাকাবাসী ট্রাক্টরসহ চালক আতিকুল ইসলামকে (১৭) আটক করে পুলিশে সোপর্দ করে। নিহত রশিদা বেগমের ছেলে আবু রায়হান রংপুর মেডিকেলে চিকিৎসাধীন আছেন।

অনেকে অভিযোগ করে জানান, গত এক সপ্তাহ আগেও উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের পারঘাট এলাকায় ট্রাক্টরের ধাক্কার এক বৃদ্ধের মৃত্যু হয়েছিল। জমিতে হাল চাষের এসব ট্রাক্টর এখন নদীর ইজারার জন্য রাখা সরকারি বালু দিনে দুপুরে চুরি করে বিভিন্ন সড়ক দাপিয়ে বেড়াচ্ছে।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজার রহমান জানান,মৃত্যুর ঘটনাটি নিশ্চিৎ করেন লাশ উদ্ধার করা হয়েছে। ট্রাক্টর চালককে আটক করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। নিহত পরিবারের অভিযোগ থাকলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।অপরদিকে কোন অভিযোগ না থাকায় দু’পক্ষের মধ্যে মিমাংসা হয়।রাতেই মৃত লাশ নিহত পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

আলোকিত জনপদ ফেসবুক পেইজটি ফলো করুন
https://www.facebook.com/alokitojanapad

দেশ বিদেশের সব খবর সবার আগে জানতে আলোকিত জনপদ ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন।
ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন।
বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category