বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:০২ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

কাশিয়ানীকে পৌরসভা করার দাবিতে গণস্বাক্ষর ও স্মারকলিপি প্রদান

 কাশিয়ানী প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ১৭৪ Time View

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা সদরকে পৌরসভা করার দাবীতে গণস্বাক্ষর কর্মসূচী ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে। সোমবার (১৪ জুন) বেলা সাড়ে ১১টায় কাশিয়ানী প্রেসক্লাব চত্ত্বরে পৌরসভার দাবীতে গণস্বাক্ষর কর্মসূচী পালন করা হয়। এ সময় বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক ব্যক্তিসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ স্বর্তস্ফুর্তভাবে গণস্বাক্ষর কর্মসূচীতে অংশ নেন। পরে পৌরসভার দাবিতে কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা রথীন্দ্রনাথ রায়ের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মো. দাউদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামিনুর রহমান জাপান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মফিজুর রহমান, সদস্য আবুল কালাম (কালু) মৃধা, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মোল্যা, পান্নু শিকদার, শহিদুল আলম মুন্নাসহ এলাকাবাসী। এ সময় তারা বলেন, গোপালগঞ্জের ৫টি উপজেলার চারটিতেই পৌরসভা রয়েছে। কাশিয়ানী সদর পৌরসভা প্রতিষ্ঠার দাবিদার হলেও আজও পৌরসভা করা হয়নি। ফলে আমরা সাধারণ মানুষ সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে। কাশিয়ানীকে পৌরসভা করা এখন সময়ের দাবি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন তারা।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category