শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
হালকা বাতাসেই বিদ্যুৎবিহীন কালকিনি হাসপাতাল সহ বেশিরভাগ এলাকা,ভোগান্তিতে রোগীরা গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে অবৈধ দোকানপাট উচ্ছেদ প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক, ভিডিও করে প্রতারণা নড়াইলে ফায়ার সার্ভিস জাতীয় জরুরী সেবা, তাদেরকে রাস্তা ছেড়ে দিতে হবে বৈশ্বিক উষ্ণতারোধে সচেতনা বাড়াতে চাঁপাইনবাবগঞ্জে আর্থ আওয়ার কর্মসূচী গাইবান্ধার চরাঞ্চলে যাত্রীসহ পণ্য পরিবহনে একমাত্র জান হচ্ছে ঘোড়ার গাড়ি গোবিন্দগঞ্জে বালু তোলার মহোৎসব,রাত নামলেই শুরু হয় কর্মযজ্ঞ আসামে দুই আইএস জঙ্গি গ্রেপ্তার নাটোর সিংড়ায় আশ্রয়ণ প্রকল্পের ২০ টি ঘর ভস্মীভূত অস্ট্রেলিয়ায় যেতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য দুঃসংবাদ

মাদারীপুরে পিকআপ-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহতঃ১

 মাদারীপুর প্রতিনিধি
  • Update Time : বুধবার, ৯ জুন, ২০২১
  • ২৯৫ Time View

মাদারীপুর লেকপার স্বাধীনতা অঙ্গনের সামনে, পিকআপ-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত হয় রাজৈর এর গণ উন্নয়ন প্রচেষ্টার ফিল্ড অফিসার এমারাত হোসেন মোল্লা (৪৫), এসময় পিকআপের চালক ও হেল্পারকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা।

বুধবার (৯ জুন) দুপুর আনুমানিক ১টার দিকে শহরের লেকেরপাড় স্বাধীনতা অঙ্গনের সামনে এ দূর্ঘটনাটি ঘটে। নিহত এমারাত হোসেন মোল্লা ফরিদপুরের ভাঙ্গা থানাধিন দারিয়ার মাঠ এলাকার ফজলুল হক মোল্লার ছেলে। তিনি মাদারীপুর রাজৈর উপজেলায় গন উন্নয়ন প্রচেষ্টা নামে একটি এনজিওতে ফিল্ড অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

আটককৃত গাড়ির চালকের নাম ফরহাদ হোসেন (২৬)। সে চট্টগ্রাম জেলার আনোয়ারা উপজেলার পিরখাইন এলাকার শফিউল আলমের ছেলে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, একটি মোটরসাইকেল মাদারীপুর শহরের লেকেরপাড় স্বাধীনতা অঙ্গনের কাছাকাছি আসলে বিপরীত দিক থেকে আসা একটি ছোট পিকআপ মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ভেঙে দুমড়ে মুচড়ে পিকআপের তলায় ঢুকে যায়।

এসময় গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা এমারত মোল্লাকে জেলার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।এদিকে ঘাতক গাড়িটির চালক ও হেল্পারকে আটকে রেখে পুলিশ দেয় স্থানীয়রা। ট্রাফিক ইন্সপেক্টর শাহ আলম মৃধা জানায়, তিনি কোর্টের মোড়ে ডিউটি করছিলেন।

ঘটনা শোনা মাত্রই তিনি ঘটনাস্থলে আসেন এবং মোটরসাইকেল চালককে সদর হাসপাতালে পাঠিয়ে দেয়। এবং পিকআপের চালক ও হেল্পারকে আটক করে থানা পুলিশের কাছে প্রেরন করে। এ ব্যাপারে মাদারীপুর সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) চৌধুরী রেজাউল করিম বলেন, ঘটনাস্থল থেকে গাড়িটি ও গাড়ির চালক ও হেল্পারকে আটক করা হয়েছে। তদন্ত করে আইন আনুগ ব্যবস্থা নেওয়া হবে।

আলোকিত জনপদ ফেসবুক পেইজটি ফলো করুন
https://www.facebook.com/alokitojanapad

দেশ বিদেশের সব খবর সবার আগে জানতে আলোকিত জনপদ ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন।
ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন।
বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category