শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

মাদারীপুর খোয়াজপুরে বসতবাড়িতে গাঁজা চাষ : গাছসহ আটক ১

মাদারীপুর প্রতিনিধি
  • Update Time : রবিবার, ৬ জুন, ২০২১
  • ১৫০ Time View

RAB-৮ মাদারীপুর ক্যাম্প কর্তৃক মাদারীপুর সদরের খোয়াজপুর থেকে গাঁজার গাছসহ গাঁজা চাষী এক মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে।

গোয়েন্দা নজরদারীর মাধ্যমে গাঁজা চাষী ও ব্যবসায়ী সম্পর্কে তথ্য পাওয়ার পর তাকে গ্রেফতারে আইনগত ব্যবস্থা গ্রহন করতে তৎপরতা শুরু হয়। গোপন সংবাদের ভিত্তিতে, মাদারীপুরের খোয়জপুর গ্রামস্থ জনৈক কমল শীল নামক এক ব্যক্তি তার বসত বাড়ীর আঙ্গিনায় মাদকদ্রব্য গাঁজা চাষী কমল শীল (৩৫)কে আটক করে।

সে খোয়াজপুর গ্রামের মরন শীলের ছেলে। বসত বাড়ির আঙ্গিনার পূর্ব পার্শ্বের ঘরের সাথে চাষকৃত ছয়টি গাঁজা গাছ, যার ওজন সর্বমোট ৫০০ গ্রাম (কাঁচা অবস্থায়) উদ্ধার করা হয় তাছাড়াও মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১টি মোবাইল ও ০১টি সীমকার্ড উদ্ধার করা হয়।

আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, ধৃত আসামী একজন পেশাদার গাঁজা চাষী ও মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ তার নিজ বসত বাড়ীর আশ পাশ এলাকায় অবৈধ ভাবে বিক্রয়ের উদ্দেশ্যে গাঁজা চাষ ও বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছিল।

ধৃত আসামীকে উদ্ধারকৃত গাঁজা গাছ ও অন্যান্য আলামতসহ মাদারীপুর জেলার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এসংক্রান্তে মাদারীপুর জেলার সদর মডেল থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

আলোকিত জনপদ ফেসবুক পেইজটি ফলো করুন
https://www.facebook.com/alokitojanapad

দেশ বিদেশের সব খবর সবার আগে জানতে আলোকিত জনপদ ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন।
ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন।
বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category