শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন

মাদারীপুর লেকপাড়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ হারাল রেস্টুরেন্ট শ্রমিক

মাদারীপুর প্রতিনিধি
  • Update Time : রবিবার, ৬ জুন, ২০২১
  • ১৯৩ Time View

মাদারীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক রেস্টুরেন্ট শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের শকুনি লেকপাড়ের লবঙ্গ রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে।

নিহত ওই শ্রমিকের নাম মো. কাওসার। তিনি রাজধানী ঢাকার নবাবগঞ্জ উপজেলার হাওয়াডুবি এলাকার আবুল ফজল হকের ছেলে। তিনি মাদারীপুর শহরের লবঙ্গ রেস্টুরেন্টের বাবুচি ছিলেন। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বিকেল থেকে লবঙ্গ রেস্টুরেন্টের রান্না ঘরে রান্নার কাজ করছিলেন কাওসার ও রানা।

রেস্টুরেন্টের রান্না ঘরের ফ্লোর হঠাৎ বিদ্যুতায়িত হয়ে পড়ে। এতে কাওসার ও রানা দুজনই বিদ্যুতায়িত হয়ে গুরতর আহত হন। পরে রেস্টুরেন্টের অন্য কর্মীরা তাদের গুরতর অবস্থায় উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে আনা হলে চিকিৎসক কাওসারকে মৃত ঘোষণা করে।

আহত রানাকে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। লবঙ্গ রেস্টুরেন্টের মালিক সরিফুল ইসলাম মাসুদ বলেন, ‘বিকেলে প্রচন্ড বৃষ্টি ও বজ্রপাত হয়। বজ্রপাতের পর থেকেই আমার রেস্টুরেন্টসহ আশেপাশের কয়েকটি বাড়ি দোকান ও বাসা বিদ্যুতায়িত হয়ে পড়ে। আমরা তাৎক্ষনিক বিদ্যুৎ অফিসে ফোন করি।

কিন্তু এর মধ্যেই আমার রেস্টুরেন্টের রান্না ঘরে কাজ করা অবস্থায় কাওসার ও রানা দুজন বিদ্যুৎস্পৃষ্ট হয়। কাওসার মারা গেছে। রানা সুস্থ আছে।’ এ ব্যাপারে সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) মেজবাহ্ উদ্দিন বলেন, ‘রেস্টুরেন্টটির রান্না ঘরের ফ্লোর বিদ্যুতায়িত হয়ে দুজন বাবুচি আহত হন।

আহত বাবুচি কাওসার হাসপাতালে নেওয়ার পরে মারা গেছে। ঘটনাস্থল আমরা পরিদর্শন করেছি। রেস্টুরেন্টটি কার্যক্রম আমরা আপাতত বন্ধ রাখতে বলা হয়েছে

আলোকিত জনপদ ফেসবুক পেইজটি ফলো করুন
https://www.facebook.com/alokitojanapad

দেশ বিদেশের সব খবর সবার আগে জানতে আলোকিত জনপদ ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন।
ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন।
বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category