শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
হালকা বাতাসেই বিদ্যুৎবিহীন কালকিনি হাসপাতাল সহ বেশিরভাগ এলাকা,ভোগান্তিতে রোগীরা গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে অবৈধ দোকানপাট উচ্ছেদ প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক, ভিডিও করে প্রতারণা নড়াইলে ফায়ার সার্ভিস জাতীয় জরুরী সেবা, তাদেরকে রাস্তা ছেড়ে দিতে হবে বৈশ্বিক উষ্ণতারোধে সচেতনা বাড়াতে চাঁপাইনবাবগঞ্জে আর্থ আওয়ার কর্মসূচী গাইবান্ধার চরাঞ্চলে যাত্রীসহ পণ্য পরিবহনে একমাত্র জান হচ্ছে ঘোড়ার গাড়ি গোবিন্দগঞ্জে বালু তোলার মহোৎসব,রাত নামলেই শুরু হয় কর্মযজ্ঞ আসামে দুই আইএস জঙ্গি গ্রেপ্তার নাটোর সিংড়ায় আশ্রয়ণ প্রকল্পের ২০ টি ঘর ভস্মীভূত অস্ট্রেলিয়ায় যেতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য দুঃসংবাদ

গোপালগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধি
  • Update Time : রবিবার, ৬ জুন, ২০২১
  • ১১৭ Time View

গোপালগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা-২০২১ এর উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৫ জুন) বেলা ১১ টায় গোপালগঞ্জ সদর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে জেলা শহর সংলগ্ন নিলার মাঠে এ প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গোপালগঞ্জের নবাগত অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট (এডিএম) মো. সফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন গোপালগঞ্জ পৌর মেয়র কাজী লেয়াকত আলী, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আজিজ আল মামুন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিটু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা.গোবিন্দ চন্দ্র সরদার।

এছাড়া উদ্যোক্তা হিসেবে শাহনেওয়াজ ও নাছরিন বেগমের প্রতিনিধি গৌতম কুমার রায় তাদের খামারের সফলতার গল্প সকলকে শোনান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন গোবরা ইউপি চেয়ারম্যান সফিকুর রহমান চৌধুরী টুটুল। প্রদর্শনীতে সদর উপজেলার প্রতিটি ইউনিয়নের ক্ষুদ্র ও মাঝারি খামারিরা অংশ গ্রহণ করেন।

মোট ৩০টি স্টলে বিভিন্ন জাতের গরু, ছাগল, ভেড়া, খরগোশ, বিভিন্ন প্রজাতির কবুতর সহ হাস-মুরগী প্রদর্শনের আয়োজন রাখা হয়। উপজেলার সাধারণ মানুষ এখান থেকে জানতে পারবেন সঠিক নিয়মে পশু পালন সহ সরকার প্রদত্ত বিভিন্ন সুযোগ-সুবিধা সম্পর্কে।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রাণিসম্পদ অধিদপ্তরের “প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি)” -এর সহযোগিতায় গোপালগঞ্জে এই প্রথম প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২১ অনুষ্টিত হয়। অতিথিরা আলোচনা সভা শেষে স্টলগুলো ঘুরে দেখেন। পরে বিকালে প্রদর্শনীতে অংশ নেওয়া সকল খামারিকে সনদ ও পুরস্কার বিতরণ করা হয়।

আলোকিত জনপদ ফেসবুক পেইজটি ফলো করুন
https://www.facebook.com/alokitojanapad

দেশ বিদেশের সব খবর সবার আগে জানতে আলোকিত জনপদ ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন।
ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন।
বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category