শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় ছাত্রদল নেতার মৃত্যু

সোহেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি
  • Update Time : শনিবার, ৫ জুন, ২০২১
  • ২০৭ Time View

লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (৪ জুন) সকালে রামগতি উপজেলার সোনাপুর-আলেকজান্ডার সড়কের নুরিয়া হাজিরহাট এলাকায় পিকআপ চাপায় আব্দুর রহিম (৪) নামের এক শিশু মারা যায়।

নিহত আব্দুর রাহিম উপজেলার চরআলগী ইউনিয়ন এর চর টবগী গ্রামের মোহাম্মদ শরিফ উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানায়, শুক্রবার সকালে শিশুটিকে সাথে নিয়ে তার মা রাস্তায় হাঁটতে বের হয়। এ সময় দ্রুতগামী একটি পিক-আপ এসে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ওই শিশুটি মারা যায়। দুর্ঘটনার পর চালককে পিক-আপ সহ আটক করেছে স্থানীয়রা।
রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সোলায়মান ঘটনার শত্যতা নিশ্চিত করেন।

এদিকে, কমলনগরে যাত্রীবাহী লেগুনার ধাক্কায় মাজহারুল ইসলাম হৃদয় (২৫) নামে এক ছাত্রদল নেতার মৃত্যু হয়েছে। শুক্রবার (৪ জুন) দুপুরে উপজেলার রামগতি-লক্ষ্মীপুর সড়কের ফোরকানিয়া মাদ্রাসা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হৃদয় লক্ষ্মীপুর সরকারি কলেজ ছাত্রদলের ক্রীড়া বিষয়ক সম্পাদক ও লক্ষ্মীপুর পৌর বিএনপির দফতর সম্পাদক বাহার উদ্দিনের ছেলে।

তিনি লক্ষ্মীপুর পৌরসভার ৬ নং ওয়ার্ডের বাঞ্চানগর গ্রামের ওয়াজ উদ্দিন ভূঁইয়া বাড়ির বাসিন্দা। হৃদয় লক্ষ্মীপুর সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের ডিগ্রি শেষ বর্ষের ছাত্র ছিলেন। এছাড়া সম্প্রতি লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতিতে অস্থায়ী (চুক্তিভিত্তিক) লাইনম্যান হিসেবে কাজ করতেন। দায়িত্বরত অবস্থায় কমলনগরের হাজিরহাট বিদ্যুৎ অফিসে ফেরার পথেই দুর্ঘটনার শিকার হয় হৃদয়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, হৃদয়সহ দুইজন মোটরসাইকেলযোগে কমলনগরের হাজিরহাটের দিকে যাচ্ছিলেন। এসময় পেছন দিকে থেকে একটি যাত্রীবাহী লেগুনা মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে হৃদয় ছিটকে পড়ে গুরুতর আহত হয়। প্রথমে তাকে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে নোয়াখালীর হাসপাতালে পাঠায়। সেখান থেকে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। এছাড়া মোটরসাইকেল চালক মো. শহিদুল আহত হন। তাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। তিনি পল্লী বিদ্যুৎ সতিমির কমলনগরের হাজিরহাট অফিসে ল্যাইনম্যান হিসেবে কর্মরত আছেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, লেগুনাটি জব্দ করা হয়েছে। চালক পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category