শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

গোপালগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে উরফি ইউনিয়ন একাদশ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ জেলা প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ২৫৩ Time View

দেশ জুড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব (১৭) বালক ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব (১৭) বালিকা বিভাগের খেলা শুরু হয়েছে।

এ লক্ষ্যে গোপালগঞ্জ জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সদর উপজেলার আওতাধীন ২১টি ইউনিয়ন ও একটি পৌরসভার মধ্যকার নক-আউট সিস্টেম ফুটবল টুর্নামেন্ট গত ২৯ মে গোপালগঞ্জ জেলা শহরের শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামে শুরু হয়েছে।

গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাশেদুর রহমান নিজে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে এ টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন। আজ বিকালে অনুষ্ঠিত সেমিফাইনাল খেলায় বোড়াশি ইউনিয়ন একাদশকে ২–০ গোলে পরাজিত করে উরফি ইউনিয়ন একাদশ ফাইনালে পৌঁছায়।

এছাড়া সকালে অনুষ্ঠিত অপর এক ম্যাচে দুর্গাপুর ইউনিয়ন একাদশকে ১–০ গোলে পরাজিত করে গোপালগঞ্জ পৌরসভা একাদশ ফাইনালে উত্তীর্ণ হয়। আগামী কাল বুধবার (২ জুন) বিকাল ৪ টায় শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামে উরফি ইউনিয়ন একাদশের বিপক্ষে গোপালগঞ্জ পৌর একাদশের ফাইনাল খেলা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে বলে গণমাধ্যমকে জানান আয়োজক কমিটি।

করোনা (কোভিড-১৯) পরিস্থিতি বিবেচনায় গত বছর এ টুর্নামেন্টের কার্যক্রম সাময়িকভাবে স্থগিত ছিল। তাই দীর্ঘদিন পরে অনুষ্ঠিত তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এই ফুটবল টুর্নামেন্ট দেখতে দূরদূরান্ত থেকে ফুটবল প্রেমীরা স্বাস্থ্যবিধি মেনে শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামের গ্যালারিতে ভিড় জমান।

আলোকিত জনপদ ফেসবুক পেইজটি ফলো করুন
https://www.facebook.com/alokitojanapad

দেশ বিদেশের সব খবর সবার আগে জানতে আলোকিত জনপদ ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন।
ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন।
বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category