মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
শিরোনাম :

মান্দা উপজেলা পরিষদের উপ-নির্বাচন বিএনপি প্রার্থীর ভোট বর্জন

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ১৩৮ Time View
এম,এ রাজ্জাক রাজশাহী ব্যুরোঃ নওগাঁ মান্দা উপজেলা পরিষদের উপ-নির্বাচনে ভোট বর্জনের ঘোষণা দিয়েছে বিএনপি প্রার্থী ধানের শীষ প্রতীকে মকলেছুর রহমান মকে। দলীয় সিদ্ধান্তে তিনি এ ভোট বর্জন করেন। মঙ্গলবার দুপুর ১ টার দিকে মান্দা উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে তিনি এ সংবাদ সম্মেলনে ভোট বর্জনের ঘোষণা দেন।
তিনি অভিযোগ করে বলেন, বিএনপির পোলিং এজেন্টদের সকাল থেকে ভোট কেন্দ্রে প্রবেশ করতে দেয়া হয়নি। উপজেলা সহকারি রিটার্নিং ও নির্বাচন কর্মকর্তাকে বিষয়টি অবগত করা হলেও কোন পদক্ষেপ তিনি গ্রহন করেন নি। প্রশাসনের সহায়াতা এ প্রহসন নির্বাচন করা হয়েছে। যা আমরা মানিনা। আমার নেতাকর্মীসহ সাধারন ভোটারদের নির্যাতন করা হয়েছে। আগামীতে নির্বাচন বাতিল করে নতুন করে নির্বাচনের তারিখ ঘোষণা করা হোক। দাবী যদি পুরন করতে ব্যার্থ হয় তাহলে নেতাকর্মীদের নিয়ে দাবী পুরন করতে রাস্তার নামার ঘোষণা দেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন, নওগাঁ জেলা বিএনপির সদস্য ডা. একরামুল বারী টিপু ও মনোজিত কুমার সরকার, মান্দা উপজেলা যুগ্ম আহ্বায়ক মোজাম্মেল হক মকুল সহ অন্যান্য নেতাকর্মী।
উপজেলার ১৪ ইউনিয়নের ১০৮টি ভোট কেন্দ্রে সকাল ৯টা থেকে ভোটা গ্রহন শুরু হয়। যেখানে মোট ভোটার ৩ লাখ ৯৭৬ জন।
উল্লেখ্য, গত ৬ জুলাই এ উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সরদার জসিম উদ্দিন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। এরপর পদটি শুন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category