বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

আশুলিয়ায় রিস্কা চালককে মারধর থানায় অভিযোগ

শাহাদাৎ হোসেন সরকার আশুলিয়া
  • Update Time : বুধবার, ১৯ মে, ২০২১
  • ১৩২ Time View

 শিল্প অঞ্চল আশুলিয়ার বুড়ি পাড়া এলাকায় রিস্কা চালক মোঃ শামসুল হক (৫০) পিতার মৃতঃ সামাদ, জেলা কুড়িগ্রাম এক বৃদ্ধা কে জহিরুল ইসলাম (৩৫) নামে এক যুবক মারধর করার অভিযোগ পাওয়া গেছে।

খোঁজ নিয়ে জানা যায় আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের নরশিংহপুর বুড়ি পাড়া এলাকার প্রভাবশালী মোঃ জম্মত আলী দেওয়ানের গাড়ির ড্রাইভার জহিরুল ইসলাম (৩৫) এর নিজ রিস্কার ড্রাইভার কে কাজ শেষে ভুলে রিস্কা ধৌত না করায়।

বুড়ির পাড়া চৌরাস্তা মোর এলাকায় তর্ক বির্তকের এক পর্যায়ে কাঠের বাটাম দিয়ে অর্তকৃত হামলা ও মারধর করে। এতে তার হাতের কুনুই ভেঙে যায়, এবং শরীরের বিভিন্ন স্থানে নিলাফুলা যখম হয়।

লোকজন আগিয়া আসিলে জহিরুল ইসলাম তাকে প্রাণনাশের হুমকি সহ বিভিন্ন হুমকি প্রধান করে চলে যায়। উপরোক্ত বিষয়ে জহিরুল ইসলাম মারধরের বিষয়টি শিকার করে বলেন মানুষ মাত্রায় ভুল করে আমি ভুল শিকার করেছি, এবং আমি যার গাড়ি ড্রাইভার হিসেবে চাকুরী করি জম্মত আলী দেওয়ান এরা তাহার কাছে বিচার দিয়েছে।

তিনি আমাকে চিকিৎসার সকল খরচ দেবার কথা বলেছেন আমি ইতিমধ্যে দুই হাজার টাকা খরচ দিয়ে দিয়েছি । ভুক্তভোগী শামসুল হক জানান আমার চিকিৎসা বাবৎ এখন পর্যন্ত প্রায় বিশ হাজার টাকা খরচ হয়ে গেছে, কিন্তু এরা সকল খরচ দিবে বললেও এখন পর্যন্ত দুই হাজার টাকা খরচ দিয়েছে।

আমি তাদের দারে দারে ঘুরেও কোন খরচ পাচ্ছি না।এবং বর্তমানে তারা আমার কোন খোঁজ খবরও নিচ্ছে না। চিকিৎসার খরচ চাইলে দিচ্ছে হুমকি।

আমি অসুস্থ হওয়ায় আমার সংসার চলা দুষ্কর হয়ে পড়েছে। এবিষয়ে জুম্মত আলী দেওয়ান বলেন আমার কাছে বিচার দেওয়ার পর আমি দুই হাজার টাকা খরচ নিয়ে দিয়েছি এবং চিকিৎসা চালিয়ে যেতে বলেছি, এরা আর আমার কাছে না আসলে আমি কি করতে পারি বলে ফোন রেখে দেন।

এলাকা বাসী বলেন জুম্মত আলী দেওয়ান প্রভাবশালী হওয়ায় তাদের ভয়ে কেউ মুখ খুলতে সাহস পায়না, তার ছেলে ও ড্রাইভার জহিরুল ইসলাম আসলেই খারাপ প্রকৃতির লোক, প্রতিনিয়ত এই এলাকায় ঘটাচ্ছেন কোন না কোন ঘটনা।

প্রভাশালী হওয়ায় সঠিক বিচার পাচ্ছেন না ভুক্তভোগীরা। সঠিক বিচার না পাওয়ায় গত ১৮/০৫/২১ ইং তারিখ মঙ্গলবার সন্ধ্যায় আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছন ভুক্তভুগি শামসুল ।

উপরোক্ত অভিযোগের বিষয়ে জানতে চাইলে আশুলিয়া থানার উপপরিদর্শক শফিউল্লাহ শিকদার বলেন অভিযোগ পেয়েছি তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category