শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

মহানগরীতে অটোরিকশার ধাক্কায় এক পথচারী নিহত

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : সোমবার, ১৭ মে, ২০২১
  • ১২৫ Time View

রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে অটোরিকশার ধাক্কায় এজজন পথচারীকে নিহতের ঘটনা ঘটে।

সোমবার ১৭ মে, ২০২১ ইং তারিখ দুপুর ১২ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ওই পথচারীর নাম গিয়াস উদ্দিন (৫৫) তিনি নগরীর ঝারগ্রাম পশ্চিম পাড়া এলাকার মৃত সমির উদ্দিনের ছেলে।

এ ঘটনায় অটোচালক আহাদ আলীকে অটোরিকশাসহ আটক করেছে পুলিশ। সোমবার দুপুর বারোটার দিকে গিয়াস উদ্দিন হেঁটে রাস্তা দিয়ে যাচ্ছিলেন।

এ সময় দ্রুত গতিতে যাওয়া অটোরিকশা গিয়াস উদ্দিনকে ধাক্কা দেয়। স্থানীয় লোকজন আহত গিয়াসউদ্দিনকে চিকিৎসার জন্য রামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

অটোসহ অটোরিকশা চালককে কাশিয়াডাঙ্গা থানায় আটক আছেন। এ বিষয়ে কাশিয়াডাঙ্গা থানার অফিসার্স ইনচার্জ, মাসুদ পারভেজের সাথে মোট ফোনে যোগাযোগ করলে তিনি বলেন অটোসহ চালককে গ্রেফতার করা হয়েছে এবং তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category