শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন

আশুলিয়ায় জননেত্রী শেখ হাসিনার ৪০ তম স্বদেশ প্রত্যাবর্তনে দোয়া মাহফিল অনুষ্ঠিত

 শাহাদাৎ হোসেন সরকার
  • Update Time : সোমবার, ১৭ মে, ২০২১
  • ১৬৫ Time View

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা ও আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪০ তম স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সমবার ( ১৭ মে) দুপুর অনুঃ এক টায় আশুলিয়ার জামগড়ার আব্বাস শপিং কমপ্লেক্সে সুমন আহাম্মদ ভুঁইয়া সাবেক আশুলিয়া থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এর উদ্যোগে ‘বঙ্গবন্ধুর দর্শনে শেখ হাসিনার পথচলা’ শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফারুক হাসান তুহিন আহ্বায়ক আশুলিয়া থানা আওয়ামী লীগ মোঃ সাইফুল ইসলাম যুগ্ম আহ্বায়ক আশুলিয়া থানা আওয়ামী লীগ ও চেয়ারম্যান স্বর্নিভর ধামসোনা ইউনিয়ন পরিষদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ শাহাদাৎ হোসেন খাঁন ভাইস চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান সাভার উপজেলা,ও সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আশুলিয়া থানা যুবলীগ,

মোঃ মজিবুর রহমান শাহেদ সাধারন সম্পাদক ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগ সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেত্রী বিন্দু প্রধান অতিথির বক্তব্যে ফারুক হাসান তুহিন বলেন,

আল্লাহর অশেষ রহমতে বিদেশে থাকার কারণে ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুর হত্যাকাণ্ডের সময় সৌভাগ্যক্রমে জননেত্রী শেখ হাসিনা ও তার ছোট বোন শেখ রেহেনা প্রাণে বেঁচে যান।

পৃথিবীর বিভিন্ন দেশে যাযাবর জীবন কাটিয়ে আমাদের প্রাণপ্রিয় নেত্রী প্রায় ৬ বছর পর ১৯৮১ সালের ১৭ মে স্বদেশ প্রত্যাবর্তন করেন।

তিনি আরও বলেন, ‘জননেত্রী শেখ হাসিনার প্রতি বাংলার জনগণের অকুণ্ঠ সমর্থন ও অসীম আস্থার কারণে তিনি বার বার দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হন এবং আর্থ-সামাজিক উন্নয়নে বিস্ময়ক। উক্ত অনুষ্ঠান শেষে নেতা কর্মি সহ সাধারণ মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category