শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
হালকা বাতাসেই বিদ্যুৎবিহীন কালকিনি হাসপাতাল সহ বেশিরভাগ এলাকা,ভোগান্তিতে রোগীরা গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে অবৈধ দোকানপাট উচ্ছেদ প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক, ভিডিও করে প্রতারণা নড়াইলে ফায়ার সার্ভিস জাতীয় জরুরী সেবা, তাদেরকে রাস্তা ছেড়ে দিতে হবে বৈশ্বিক উষ্ণতারোধে সচেতনা বাড়াতে চাঁপাইনবাবগঞ্জে আর্থ আওয়ার কর্মসূচী গাইবান্ধার চরাঞ্চলে যাত্রীসহ পণ্য পরিবহনে একমাত্র জান হচ্ছে ঘোড়ার গাড়ি গোবিন্দগঞ্জে বালু তোলার মহোৎসব,রাত নামলেই শুরু হয় কর্মযজ্ঞ আসামে দুই আইএস জঙ্গি গ্রেপ্তার নাটোর সিংড়ায় আশ্রয়ণ প্রকল্পের ২০ টি ঘর ভস্মীভূত অস্ট্রেলিয়ায় যেতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য দুঃসংবাদ

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত

নিজস্ব প্রতিবেদকঃ
  • Update Time : শুক্রবার, ১৪ মে, ২০২১
  • ১২১ Time View
দূর্ঘটনা
ফাইল ছবি

দূর্ঘটনা

চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার আইলহাস ইউনিয়নের পাইকপারা গ্রামে মোল্লাপাড়ার আয়ূবের ছেলে মাসুদ( ২৭) আজ ঈদের দিন ইন্জিন চালিত আলমসাধু থেকে পড়ে গিয়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে।

আজ শুক্রবার বিকাল সাড়ে ৪ টার সময় মেহেরপুরের মুজিবনগর থেকে আসার পথে আলমডাঙ্গার আইলাহাসপুর কানাপুকুর নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে তার সহযোগীরা চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন, তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে মাসুদের চাচা মোঃ নান্না মিয়া বলেন ঈদের দিন নামাজের পর আলমসাধু যোগে মেহেরপুর জেলার মুজিবনগরে যাই সেখান থেকে ফেরার সময় আইলহাস গ্রামে গাড়ি থেকে আচরে পরে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাসুদকে মৃত্যু ঘোষণা করে। তাকে আজ রাত দশটার সময় নিজ এলাকা পাইকপাড়ায় দাফন করা হয়।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ ওসি আলমগীর কবির বিষয়টি নিশ্চিত করেছেন।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category