শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

ফেসবুকে নিজেদের সমালোচনা না করে বিএনপি-জামায়াতের কুকর্মের সমালোচনা করুন- আ জ ম নাছির উদ্দীন

Reporter Name
  • Update Time : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ১১৩ Time View
মোঃ আল আমিন হোসেন চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা একে অপরের বিরুদ্ধে বিষোদগার করে বিভিন্ন স্ট্যাটাস,মন্তব্য এবং সমালোচনা করে থাকেন। এতে করে আওয়ামীলীগ নেতাকর্মীদের ব্যক্তিগত ভাবমূর্তি বিনষ্ট হওয়ার পাশাপাশি সংগঠনের ভাবমূর্তিও জনগণের কাছে প্রশ্নবিদ্ধ হচ্ছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। আজ ১৮ অক্টোবর ১২নং সরাইপাড়া ওয়ার্ড আওয়ামীলীগের আওতাধীন “এ”,“বি”ও “সি” ইউনিট কমিটির পৃথক পৃথক কার্যকরী সভায় তিনি এই মন্তব্য করেছেন। তিনি বলেন, ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে চোখ রাখলেই দেখা যায়, আমাদের নেতাকর্মীরা একে অপরের বিরুদ্ধে সমালোচনার তীর ছোঁড়াছুঁড়ি করেই ব্যস্ত সময় পার করছেন।তাদের প্রতিটি স্ট্যাটাসে বিএনপি,জামায়াত বা অপকর্মকারীদের কোন কুকর্মের সমালোচনা নেই। তারা পারস্পরিক দ্বন্দ্ব,বিরোধের বিষয়টিকে প্রচার প্রসার করে শুধু নিজেদের ক্ষতি করছেন তা নয় এতে করে দলের ভাবমুর্তিও জনগণের কাছে প্রশ্নবিদ্ধ হয়ে পড়ছে। এসব স্ট্যাটাস পড়ে সাধারণ জনগণের মনে কেবল একজন ব্যক্তি নেতাকর্মীর চরিত্র অংকিত হচ্ছে তা নয়, এরমধ্য দিয়ে তাদের কাছে আওয়ামী সংগঠন নিয়েও প্রশ্নের সৃষ্টি হচ্ছে।তাই নেতাকর্মীদের প্রতি আমার আহবান, নিজেদের ব্যক্তি কলহ বা দ্বন্দ্বের বহিঃপ্রকাশ করতে গিয়ে দলকে প্রশ্নবিদ্ধ করে তুলবেন না। নিজেদের ব্যক্তি স্বার্থ হাসিল করতে দলের ভাবমূর্তিকে ব্যবহার করবেন না। ফেসবুকে বিএনপি-জামায়াতের অপকর্ম,দেশ বিরোধী ষড়যন্ত্র চক্রান্তকে তুলে ধরুন।তাদের কুটকৌশল জনগণের সামনে উপস্থাপন করুন।স্ট্যাটাসে সরকারের সফলতার গল্প লিখুন।উন্নয়ন অগ্রগতির কথা দ্ব্যর্থহীন ভাষায় প্রকাশ করুন। এতে করে জনগণের কাছে আপনার আমার সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের ভাবমূর্তি উজ্জ্বল হবে। সভাগুলোতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।সভায় নগর আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক এম রেজাউর করিম চৌধুরী,সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ,চৌধুরী হাসান মাহমুদ হাসনী,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মসিউর রহমান চৌধুরী,ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ হোসেন,সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের,যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম,কার্য নির্বাহি সদস্য বেলাল আহমেদ,সাইফুদ্দিন খালেদ বাহার, অধ্যাপক মো. আসলাম, সরাইপাড়া ওয়ার্ড আওয়ামীলীগ আহবায়ক নুরুল আমিন,যুগ্ম আহবায়ক শওকত আলী,সাবের আহমদ সওদাগর,লুৎফুল হক খুশি,সাবেক কাউন্সিলর মোরশেদ আকতার চৌধুরী, ইউনিট নেতা আবু সৈয়দ, জাহাঙ্গীর আলম, রুবেল আহমেদ বাবুসহ সংশ্লিষ্ট নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category