রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সবজির দামে স্বস্তি, চড়া ডিম মুরগির বাজার বিডিআর বিদ্রোহের দিন কী ঘটেছিল, জানালেন সাবেক সেনাপ্রধান মইন জাতিসংঘ অধিবেশনে ড. ইউনূসের সফরসঙ্গী হচ্ছেন যারা ৫ আগস্টের পর আরেকটি দল লুটের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: ফয়জুল করীম লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ডিএমপির ১১ উপপুলিশ কমিশনারকে বদলি সচিবদের যেসব নির্দেশনা দিলেন ড. ইউনূস যে কারণে আরএকে সিরামিকের ত্রাণের ১০ লাখ টাকা ফিরিয়ে দিল বিএনপি

শিবগঞ্জে শেখ রাসেল শিশু প্রশিক্ষন ও পুনর্বাসন কেন্দ্র “শেখ রাসেল”এর জন্মদিন পালন

Reporter Name
  • Update Time : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ১৩৬ Time View

নিজস্ব প্রতিবেদকঃ শেখ রাসেল এর জন্মদিন উপলক্ষে শিবগঞ্জে শেখ রাসেল শিশু প্রশিক্ষন ও পুনর্বাসন কেন্দ্রের নিবাসীরা জন্মদিন পালন করেছে । শেখ রাসেল শিশু প্রশিক্ষন ও পুনর্বাসন কেন্দ্রে আয়োজিত জন্মদিন উপলক্ষে অন্যান্য কর্মসূচীর মধ্যে ছিল চিত্রাঙ্কন প্রতিযোগীতা,আলোচনা সভা ও কেক কাটাসহ শেখ রাসেল শিশু প্রশিন ও পুনর্বাসন কেন্দ্রের নিবাসীদের উন্নমানের খাবার প্রদান ।
রবিবার বিকেলে স্থানীয় সংসদ সদস্যের সাথে কেক কাটেন শেখ রাসেল শিশু প্রশিন ও পুনর্বাসন কেন্দ্রের নিবাসীরা । শিবগঞ্জ উপজেলা সমাজসেবা অধিদফতর আয়োজিত নিবাসীদের সাথে শেখ রাসেল‘র জন্মদিন পালনে উপস্থিত ছিলেন,সংসদ সদস্য ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল,চাঁপাইনবাবগঞ্জ সমাজসেবা অধিদফতরের উপ-পরিচালক উম্মে কুলসুম ,শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাকিব আল রাব্বী,সমাজসেবা কর্মকর্তা শ্রী কাঞ্চন দাস ও অন্যান্যরা।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category